Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় বিমানবন্দরে খোলামেলা আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৭:৩০ পিএম

বিশ্ব জুড়ে করোনা আতঙ্কে অনেক মানুষ নিজেকে ঘর বন্দি করে রেখেছেন। ঘর বন্দি হলিউড থেকে বলিউড কিংবা টলিউডের সব তারাকারাও। এ অবস্থায় বিমানবন্দরে দেখা গেল আমির খান-কে। শুধু তাই নয়, মাস্ক ছাড়াই আমিরকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। হাতে একটি নীল রঙের বালিশ নিয়ে সেখানে দেখা যায় বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে।

এমনকি মুম্বই বিমানবন্দরে নেমে পাপারাতজিকে দেখা হাত নাড়িয়ে অভিবাদন করতেও দেখা যায় আমিরকে।

বর্তমানে লাল সিং চাড্ডার শুটিং নিয়ে ব্যস্ত আমির খান। এই সিনেমায় আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কারিনা কাপুর খান। কিন্তু করোনা আতঙ্কের জেরে কারিনা যখন ঘরের মধ্যে বন্দি রয়েছেন, সেই সময় আমির কেন খোলামেলাভাবে ঘুরে বেড়াচ্ছেন, সামাজিক দূরত্ব বজায় রাখার পরিবর্তে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

এদিকে করোনার থাবায় বন্ধ বিলউডের বিভিন্ন সিনেমার মুক্তি। পরিচালক রোহিত শেঠির সিনেমা সূর্যবংশীর মুক্তি পাওয়ার কথা থাকলেও, পিছিয়ে দেওয়া হয় অক্ষয়, ক্যাটরিনার সিনেমার মুক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ