Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেহা ধুপিয়াকে ভুয়া নারীবাদী বলে কটাক্ষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:১৫ পিএম

সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিশানায় এই মুহূর্তে রয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়ায়। এমটিভির রিয়্যালিটি শো রোডিজ-এ এক প্রতিযোগীকে নেহার ধমকের ভিডিও ইন্টারনেটে ভাইরাল। প্রতারণা করায় সেই প্রেমিকাকে চড় মেরেছিলেন প্রতিযোগী। এই শারীরিক হিংসার বিরুদ্ধে কড়া ভাবে প্রতিযোগীকে বকুনি দেয়ায় সমালোচনার মুখে পড়েছেন নেহা।

নেটিজেনদের একাংশের দাবি, প্রতারণাকে আস্কারা দিয়েছেন নেহা। কারণ প্রতারণা প্রসঙ্গে নেহা বলেছেন, এটি মেয়েটির পছন্দ, তাই করেছে। আর তাই অনেকের দাবি, নেহা একজন ভুঁয়া নারীবাদী। এবার এই বিতর্কে নিজের মতামত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন নেহা।

ইনস্টাগ্রামে নেহা লিখছেন, রোডিজের সাথে আমি গত পাঁচ বছর হল জড়িয়ে আছি আর প্রতিটা মুহূর্তে খুব আনন্দ করেছি। সারা ভারতে আমি ঘুরেছি এই শোয়ের জন্য। দেশের বিভিন্ন কোণের রকস্টারদের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে। কিন্তু গত ২ সপ্তাহ ধরে যেটা চলছে, সেটা একদমই পছন্দ হচ্ছে না। সম্প্রতি একটি এপিসোডে সহিংসতার বিরুদ্ধে আমি রুখে দাঁড়াই।

নেহা বলছেন, একটা ছেলে এসে বলল তার প্রেমিকা প্রতারণা করেছে বলে সে তাকে মেরেছে। ছেলেটি নিজে মুখেই সে কথা জানাল। মেয়েটি যা করেছে তা নৈতিক দিক থেকেও তার পছন্দ অনুযায়ী করেছে। নারী পুরুষ নির্বিশেষে ব্যাভিচার একটা নীতিগত বিষয় ব্যক্তিগত ভাবে। প্রতারণা করার পক্ষে মোটেই আমি কথা বলিনি। এটা দুর্ভাগ্যজনক যে লোকে ভুল ব্যাখ্যা করেছে। কিন্তু আমি মহিলাদের নিরাপত্তার জন্য রুখে দাঁড়িয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ