Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পরিচালকের মন্তব্যে খেপলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৯:২৭ পিএম

কঙ্গনা হলেন বলিউডের বাঘি। কঙ্গনাকে বলিউডের হিরো বলে ভূয়ষী প্রশংসা করেন আহমেদ খান। বলিউড কুইনের কাছে এভাবেই ক্ষমা চেয়ে নিলেন বলিউডের অন্যতম চলচ্চিত্র পরিচালক।

সম্প্রতি কঙ্গনা এবং তার সিনেমা নিয়ে অশ্লীল মন্তব্য করেন বাগি থ্রি-র পরিচালক আহমেদ খান। তিনি বলেন, মণিকর্ণিকা তৈরি করা কঙ্গনার ভুল কাজ। মণিকর্ণিকা তৈরি করে কঙ্গনা অর্থের অপচয় করেছেন বলেও মন্তব্য করেন আহমেদ খান। বোনের সম্পর্কে ওই মন্তব্য করায় ক্ষেপে যান কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ্যে আহমেদ খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। শুধু তাই নয়, আহমেদ খান-কে আইনি নোটিশও পাঠানো হয়। এরপরই নিজের বক্তব্য থেকে পলটি খেয়ে কঙ্গনাকে বাঘি বলে উল্লেখ করেন আহমেদ খান। পাশাপাশি কঙ্গনাই বলিউডের একমাত্র অভিনেত্রী, যাঁকে অ্যাকসন ফিল্মে দেখা যায় বলেও মন্তব্য করেন বাগি থ্রি-র পরিচালক আহমেদ খান। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগে করণ জোহর, কখনও দীপিকা পাডুকন আবার কখনও হৃত্বিক রোশনকে একহাত নিয়ে তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ