Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কের মধ্যে কতো ব্যবসা করলো ‘বাগি থ্রি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ২:০৭ পিএম

ছবি হিসেবে অসাধারণ না হলেও ‘বাগি’ সিরিজ নিয়ে বলিউড দর্শকের একটা উৎসাহ রয়েছে। টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের একটা নিজস্ব ফ্যানবেসও আছে। তাই ‘বাগি থ্রি’ বক্স অফিসে ভাল সাড়া ফেলবে এমনটা আশা ছিল পরিচালক আহমেদ খানের। সেই আশা অনুযায়ী ব্যবসা না হলেও তিন দিনে মোট আয় খুব একটা খারাপ নয়।

সারা ভারত জুড়েই বেড়ে চলেছে করোনাভাইরাস আতঙ্ক। যে কোনো জনবহুল অঞ্চল এড়িয়ে চলছেন অনেকেই। বিশেষ করে সিনেমা হলে যাওয়া নিয়ে সাধারণ মানুষের মধ্যেই একটা ভয় কাজ করছে। আতঙ্কের চোটে বন্ধ হয়ে গিয়েছে শান্তিনিকেতনের বসন্ত উৎসব। আর সেই কারণেই ‘বাগি থ্রি’ খুব বেশি আয় করে উঠতে পারেনি বলে মনে করছেন আহমেদ খান।

তিনি বলেন, যদি সব কিছু স্বাভাবিক থাকত, তাহলে প্রথম দিনেই ৩০ কোটি আয় করার কথা ছিল এই ছবির। কিন্তু এই অবস্থায় ছবিটি যা আয় করবে, তাই ভালো। এখনও পর্যন্ত যা তথ্য পাওয়া গিয়েছে, তাতে ছবিটি প্রথম দিনে ৩০ কোটি আয় না করলেও, উইকএন্ডে সেই টার্গেট পেরিয়ে গিয়েছে। শনিবার ছবির কালেকশন ছিল ১৬.০৩ আর মোট কালেকশন ৩৩.৫৩ কোটি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের মতে, হোলির দিন বিকেল থেকে ফুটফল বাড়বে সিনেমা হলগুলিতে। তাই এই দিন ব্যবসার পরিমাণ বাড়তে পারে। চলতি সপ্তাহের মাঝামাঝি ছবির মোট বক্স অফিস কালেকশন ৫০ কোটি ছাড়িয়ে যাবে বলে মনে করা হচ্ছে। পরিচালক আহমেদ খান আপাতত এতেই খুশি।

এই ছবির প্রযোজক ফক্স স্টার স্টুডিওস ও সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর ছাড়াও ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন রীতেশ দেশমুখ ও অঙ্কিতা লোখান্ডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ