Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালমান খানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৯:৪৭ পিএম

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূরের আজ ৩৩ তম জন্মদিন। নৃত্যকুশলতা, অভিনয়, সৌন্দর্য ও স্টাইলের জন্য অনুরাগী মহলে জনপ্রিয় শ্রদ্ধা। শক্তি কপূরের মেয়ে হওয়া সত্ত্বেও ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করতে বেশ দীর্ষ পথ হাঁটতে হয়েছে তাকে। যদিও মাত্র ১৬ বছর বয়সেই সুপারস্টার সলমন খান তাঁকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন।

শ্রদ্ধার পড়াশোনা বস্টন বিশ্ববিদ্যালয়ে। স্কুল-কলেজে পড়াশোনার সময় অভিনয়ের প্রতি একটা ঝোঁক ছিল তার। মাঝেমধ্যেই নাটকে অভিনয় করতেন। এমনই একটি নাটকে শ্রদ্ধার অভিনয় দেখে খুবই ভালো লেগে গিয়েছিল সলমনের। তখনই তাকে সিনেমায় লঞ্চ করতে চেয়েছিলেন সালমান। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন শ্রদ্ধা। পড়াশনার কারণেই ওই প্রস্তাবে রাজি হতে পারেননি তিনি।

শ্রদ্ধা খুবই মেধাবী ছাত্রী ছিলেন। দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ৯৬ শতাংশ নম্বর পেয়েছিলেন। এরপর পড়াশোনার জন্য বিদেশে চলে যান। বাবা-মা চাইতেন, শিক্ষা জগতেই যুক্ত থাকুন শ্রদ্ধা। কিন্তু অভিনয়ের প্রতি আকর্ষণই তাঁকে রূপোলি পর্দায় নিয়ে আসে।

শ্রদ্ধা এমনিতে খুবই মিষ্টি ও শান্ত স্বভাবের। কিন্তু খুব তাড়াতাড়ি রেগে যান তিনি। তার বাবা শক্তি কপূরও স্বীকার করেছেন, রেগে গেলে শ্রদ্ধাকে সামলানো খুব কঠিন হয়ে ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ