Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘১৬ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হয়েছি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৬:৫২ পিএম

মাত্র ১৬ বছর বয়সেই কাস্টিং কাউচের শিকার হয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রেশমি দেশাই। সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রেশমি দেশাই অভিনয় জগতের বিভিন্ন বিষয়ের ফাঁকে নিজের জীবনের অজানা গল্প বলেন।

রেশমি জানান, আজ থেকে প্রায় ১৩ বছর আগে, বেশ অল্প বয়সেই আমি ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করি। তার আগে অবশ্য ইন্ডাস্ট্রির সঙ্গে কোনো যোগসূত্র ছিল না। একেবারেই নবাগত। সেই সময় সুরজ নামের এক ব্যক্তির সঙ্গে আমার আলাপ হয়। আমি জানি না ও এখন কোথায় আছে বা কী করছে। প্রথম মিটিংয়েই ও আমার ‘স্ট্যাটিসটিক্স’ এর বিষয় জানতে চায়। ওকে বললাম আপনি ঠিক কী জানতে চাইছেন, আমি বুঝতে পারছি না। তখনই ও আমায় যৌন হেনস্থা করার চেষ্টা করে।

তিনি আরও বলেন, একদিন অডিশনের জন্য সুরজ আমায় ফোন করে। আমি সেখানে পৌঁছে দেখি সুরজ ছাড়া আর কেউ নেই ওখানে। নেই কোনো ক্যামেরাও। সেদিন ও আমার ড্রিঙ্কসে এমন কিছু মিশিয়েছিল যাতে আমি অজ্ঞান হয়ে যাই। আমি ক্রমাগত বলে যাচ্ছিলাম আমি এই সব করতে চাই না। তবুও ও শুনছিল না। প্রায় আড়াই ঘণ্টা পর আমি কোনোভাবে সেখান থেকে প্রাণ বাঁচিয়ে ফিরি। বাড়িতে ফিরেই মাকে সবটা বলি। পরদিন মা ওর সঙ্গে দেখা করে ওকে চড়ও মেরেছিল।

সম্প্রতি রিয়ালিটি শো ‘বিগ বস ১৩’-য় দেখা গেছে রেশমি দেশাইকে। এরপর থেকে তার জনপ্রিয়তা অনেকটাই বেড়েছে। তবে এই মুহূর্তে কেন এমন তথ্য প্রকাশ্যে আনলেন সেই বিষয়টি নিয়ে ধোঁয়াশা ‍সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ