Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জ্যাকলিনের নতুন মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৮:১৯ পিএম

আসিম রিয়াজ ও জ্যাকলিন ফার্নান্ডেজ এক সাথে কাজ করছেন। সম্প্রতি ইনস্টাগ্রাম ভিডিয়োর মাধ্যমেই প্রকাশ্যে এসেছে, একটি মিউজিক ভিডিয়োয় একসাথে কাজ করতে চলেছেন দু’জনে। বিগ বস ১৩-র রানার আপ আসিম রিয়াজ, জুড়ুয়া টু-এর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সাথে একটি ভিডিও এবং ফোটো শেয়ার করেন। ভিডিয়োতেই জানা যায় হোলিতেই আসছে জ্যাকলিন-আসিমের মিউজিক ভিডিও।

আসিম হিন্দি ছবির হিট গান ‘মেরে আঙ্গনে ম্যায়’-এর লাইন গুনগুন করছিলেন, তাতেই বোঝা গেল ১৯৮১ সালে অমিতাভ বচ্চনের জনপ্রিয় ছবি ‘লাওয়ারিস’-এর এই গানেরই রিমেক হতে চলেছে।

বিগ বসের সাবেক প্রতিযোগীর সাথে ফোটো শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। ক্যাপশনে তিনি লেখেন, ‘ভীষণ উত্তেজিত!!!’ আগে একটি বিবৃতিতে তিনি জানিয়েছিলেন, ‘এই মিউজিক ভিডিওটি দর্শকের জন্য ভিস্যুয়াল ট্রিট হতে চলেছে।’

মিউজিক ভিডিয়োর পরিচালক বিনয় সাপ্রু ও রাধিকা রাও। এদিন টি-সিরিজের প্রধান ভূষণ কুমার বলেন, ‘গানটি ট্র্যাডিশনাল ফোক, তনিষ্ক বাগচী গানটি নতুন করে সাজিয়েছেন এবং নিজের আলাদ টুইস্টও দিয়েছেন। সবসময়ই আমার ফোক গান পছন্দের এবং চাই আমার পরবর্তী প্রজন্মও এই গানগুলি সম্পর্কে জানুক। গানটি হিট হবে এবং দর্শকদের কাছে পৌঁছনর জন্য অপেক্ষা করতে পারছিনা।’

মিউজিক ভিডিও ছাড়াও, আসিম রিয়াজ আরও একটি মিউজিক ভিডিও করছেন। এখানে আসিমের সাথে দেখা যাবে হিমাংশি খুরানাকে। র‌্যাপার বোহেমিয়া সাথে মিউজিক ভিডিও করছেন আসিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ