Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকিনিতে স্বামীর সঙ্গে জলকেলি মোনালিসা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৪:০০ পিএম

উমা বৌদি হয়ে নজন কাড়া অভিনেত্রী স্বস্তিকার জায়গায় সিজন-২ তে অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। এমনটাই কথা ছিল। হঠাৎ বদলে গেল ‘বৌদি’ চরিত্রের মানুষটি। প্রোমো প্রকাশের পর পরই আলোড়ন ফেলে দিয়েছিলেন নতুন বৌদি মোনালিসা।

সেই সময় অনেকেই ভেবেছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন! কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। বৌদির একের পর এক ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়াচ্ছে উষ্ণতা। রোববার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন মোনালিসা।

ছবিতে সুইমিং পুলে বিকিনি পড়ে জলকেলি করতে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে রয়েছেন তার স্বামী বিক্রান্ত সিং। কালো রঙা বিকিনিতে একের পর এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বিকিনি পরিহিত এসব ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। এরমধ্যে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন নেটিনেজরা।

কেউ লিখেছেন, বিকিনিতে ব্যাপক আবেদনময়ী লাগছে তাকে। এমন লুকে তাকেই মানায়। আবার অনেকে লিখেছেন, কেবল আলোচনায় আসতেই এমন সব ছবি পোস্ট করেছেন মোনালিসা। তবে এসব মন্তব্যের বিপরীতে কোনো জবাব দেননি এ অভিনেত্রী।

এদিকে মোনালিসা বর্তমানে ব্যস্ত রয়েছেন কয়েকটি ওয়েব সিরিজ ও বলিউড প্রজেক্ট নিয়ে। চলতি বছর জুড়েই এগুলোর শুটিংয়ে ব্যস্ত থাকবেন এই বাঙালী কন্যা।

ভোজপুরী ছবির জনপ্রিয় নাম হলেও, মোনালিসার আসল নাম অন্তরা। তিনি কলকাতার মেয়ে। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় মোনালিনা। সেখানে তার অনুসারীর সংখ্যাও কম নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ