Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে প্রস্তুতি সভা

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আগামী শনিবার ঢাকা মহাখালীস্থ মসজিদে গাউছুল আযম কমপ্লেক্সে শিক্ষক মহাসমাবেশ সফল করার লক্ষ্যে নরসিংদী শহরের ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া কাসিমিয়া কামিল মাদরাসা ও মহিলা কামিল মাদরাসায় গত বুধবার এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা শাখার সভাপতি শিবপুরের কুমড়াদি মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আ. জলিল মিয়া। সম্মানিত মেহমান হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও গাজীপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা মো. জহিরুল হক, জামেয়া কাসিমিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা দেলোয়ার হোসাইন, ভাইস-প্রিন্সিপাল বিশিষ্ট আলেম মাওলানা মাহমুদুল হাসান আল মাদানী। উপস্থিত ছিলেন জামেয়া কাসিমিয়ার দুই মাদরাসার শিক্ষকরা। প্রস্তুতি সভায় সিদ্ধান্ত হয় জামেয়া কাসিমিয়া কামিল মাদরাসা ও মহিলা কামিল মাদরাসা থেকে ২টি বাসে করে শিক্ষকরা মহাসমাবেশে যাবেন। এদিকে, জমিয়াতুল মোদার্রেছীন মনোহরদী উপজেলা শাখার আয়োজনে গত বৃহস্পতিবার চন্দনবাড়ি ইসলামিয়া কামিল মাদরাসায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন মনোহরদী উপজেলা শাখার সভাপতি ও নরসিংদী জেলা শাখার সেক্রেটারি প্রিন্সিপাল আবু রায়হান ভ‚ইয়া। বক্তব্য রাখেন সর্বলক্ষণা আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাইফুল ইসলাম, বড়চাপা আলিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোশারফ হোসেন। উপস্থিত ছিলেন ২০টি মাদরাসার প্রিন্সিপাল। নরসিংদী শহরের বাসাইল পেশোয়ারী মাদরাসায় আগামীকাল বিকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন নরসিংদী জেলা শাখার এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। এতে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ