Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

২২ ফেব্রুয়ারির মহাসমাবেশ বগুড়ায় জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আগামী ২২ ফেব্রুয়ারি জমিয়াতুল মোদার্রেছিন কেন্দ্রীয় কমিটির মহাসমাবেশ সফল করতে বগুড়ায় সংগঠনের এক জরুরি প্রস্তুতি সভা জেলা সভাপতি মাও. আব্দুল হাই বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ওই সভায় প্রধান অতিথি থাকবেন বলে জানানো হয়।

বুধবার বাদ আছর শুরু হয়ে বাদ মাগরিব পর্যন্ত সংগঠনের সিনিয়র ও জেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি মাও. রাগেব হাসান ওসমানি, সিনিয়র সহ-সভাপতি মাও. একেএম শহীদুল ইসলাম, সহ-সভাপতি মাও. হাফিজুর রহমান, জিএম মোস্তাফিজুর রহমান, মো. ইসমাইল হোসেন, যুগ্ম সেক্রেটারি মাও. রেজাউল বারীসহ সুপার আব্দুল বাছেদ, অধ্যক্ষ আব্দুর রহিম মন্ডল, অধ্যক্ষ মুহম্মাদ আবু বক্কর ছিদ্দিক, সুপার মো. মোকছেদ আলী, অধ্যক্ষ একেএম হাফিজুর রহমান, অধ্যক্ষ মো. মাহামুদুল হাসান, শাজাহানপুর উপজেলা সেক্রেটারি মো. হযরত আলী, অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, অধ্যক্ষ মাও. মাহাবুবুর রহমান, অধ্যক্ষ আবু নছর মুহাম্মদ ইয়াহিয়া, অধ্যক্ষ মাও আজাহার আলী, অধ্যক্ষ মাও. ইউসুফ আলী, অধ্যক্ষ মাও. ফজলুর রহমান, সুপার আব্দুল মতিন, অধ্যক্ষ আব্দুল মোমিন, প্রমুখ।

বাদ মাগরিব এ রিপোর্ট লেখা পর্যন্ত সভা চলছিল। সভায় গভীর শ্রদ্ধার সাথে জমিয়াতুল মোদার্রেছিন এর সাবেক সভাপতি, দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা ও সাবেক মন্ত্রী মরহুম মাওলানা এম এ মান্নান (রহ.) এর আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া সংগঠনের বর্তমান সভাপতি ও ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিন ও মহাসচিব আলহাজ্ব মাও. শাব্বির আহম্মেদ মোমতাজীর সুস্বাস্থ্য কামনা করা হয়। এছাড়া আগামী ২২ ফেব্রæয়ারির মহাসমাবেশ সফল করতে বগুড়া জেলা থেকে ৪০ টি বাসের মাধ্যমে বিপুল সংখ্যক মাদরাসা শিক্ষকের যোগদান নিশ্চিত করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ