Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন সম্পর্কে ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৭ পিএম

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছেন ভিকি কৌশল। এমন গুঞ্জন বি-টাউনে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। কখনও ক্যাটের সঙ্গে লাঞ্চ ডেটে, কখনও আবার বি-টাউনের কোনও ডিনার পার্টিতে যেতে দেখা গিয়েছে ভিকিকে। বহুবার পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়েছেন ভিকি-ক্যাটরিনা। বি-টাউনে জোর খবর ক্যাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ভিকি।

এবার ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়েই মুখ খুললেন ভিকি কৌশল।
কোনওরকম রাগঢাক না করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে খোলামেলা ভাবেই জবাব দিলেন ভিকি। এক সাক্ষাৎকারে ভিকি জানান, ‘আমার মনে হয় না এখানে ব্যাখ্যা দেয়ার কোনও প্রয়োজন রয়েছে বলে। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা, কারণ আমি মিথ্যা বলা পছন্দ করি না। ক্যাটরিনার সঙ্গে আমার আলাদা করে বলার মতো কোনও সম্পর্কই নেই।’

গত বছর দীপাবলির পার্টিতে একান্তে দেখা যায় ভিকি ও ক্যাটরিনাকে। তারপর থেকেই তাদের প্রেমের গুজব ছড়িয়ে পড়ে। প্রসঙ্গত, ‘কফি উইথ করণ-৬’ এসে ক্যাটরিনাই প্রথম মন্তব্য করেছিলেন ভিকি সঙ্গে আমায় পর্দায় বেশ ভালোই মানাবে। ক্যাটের এই কথার প্রসঙ্গ ধরে ‘কফি উইথ করণ’-এর পরবর্তী এপিসোডে করণ ভিকিকে জিজ্ঞাসা করলে তিনি অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেন, তবে কোনও মন্তব্য করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ