Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্রিকেটারের প্রেমে পড়েছেন দিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১২ পিএম

এক ভারতীয় পেসারেই মন মজেছে অভিনেত্রী দিশা পাটানির। এক সাক্ষাৎকারে সরাসরি বলেই দিয়েছেন, ভারতের জাতীয় ক্রিকেট দলে যদি কারও ম্যাচ জেতানোর ক্ষমতা থেকে থাকে, তাহলে তিনিই সেই ব্যক্তি। ভারতের সঙ্গে কিউয়িদের সাম্প্রতিক টি২০ সিরিজেএই পেসারের পারফরম্যান্স দেখে এতটাই মুগ্ধ দিশা, যে রোববার ভারত এবং নিউজিল্যান্ড ম্যাচে আরও একবার সেই বোলারের মারকাটারি বোলিং জাদু দেখতে মুখিয়ে রয়েছেন তিনি।

ভাবছেন তো কোন বোলারে মজল দিশার মন? জানিয়ে রাখি, বেশ কিছু দিন চোটের জন্য বিরতি নিয়েছিলেন এই পেসার। আবারও ফিরেছেন স্বমহিমায়। আর এসেই বিপক্ষ ব্যাটসম্যানের ত্রাসের কারণ হয়ে দাঁড়িয়েছেন রাতারাতি।

এ বার বুঝতে পেরেছেন কার কথা বলা হচ্ছে? তিনি আর কেউ নন। ভারতের ড্রেসিংরুমের চোখের মণি যশপ্রীত বুমরা। বুমরার স্পেলের জাদুতেই আপাতত মুগ্ধ দিশা। সম্প্রতি এক স্পোর্টস চ্যানেলে নিজেদের পরবর্তী ছবির প্রচারে এসে এমনটাই জানিয়েছেন একদা টাইগার শ্রফের গার্লফ্রে- দিশা পাটানি। যদিও সেই সাক্ষাৎকারে উপস্থিত অনিল কপূরের পছন্দ কিন্তু বুমরা নন। তিনি আবার কোহালি ভক্ত। অনিলের মতে বিরাটই হলেন ‘সবকা বস’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ