Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা বিএনপি সমর্থিত প্রার্থীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ৬:২০ পিএম

ঢাকা-১১ আসনের স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচনী এলাকায় বিএনপি’র সমর্থিত প্রার্থীরা স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, রাত পোহালেই ভোট। বিগত দিনে আপনার নির্বাচনী এলাকায় আমরা যারা বিএনপি’র সমর্থিত প্রার্থী তাদের অনেকেই কাক্সিক্ষত প্রচার প্রচারণা করতে পারেনি। একদিকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের তা-ব অন্যদিকে প্রশাসনের গ্রেফতারি ভয়ভীতি। বিশেষ করে ২৭ নং ওয়ার্ডের যে এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী নিজেই বসবাস করেন, সেই এলাকার বিএনপি’র সমর্থিত প্রার্থী আনোয়ারুজ্জামান আনোয়ার একটিও পোস্টার লাগাতে পারেননি। মাইকিং করতে গেলেই বাধাগ্রস্ত হয়েছেন। এজেন্ট নিয়োগ করতে গিয়েও এজেন্টদেরকে ভয়ভীতি প্রদার্শন করা হয়েছে। অন্যান্য ওয়ার্ডে সামান্য প্রচার করতে পারলেও প্রার্থীরা সব জায়গায় গণসংযোগ করতে পারেনি শাসক দলের বাধার কারণে। স্বরাষ্ট্রমন্ত্রী আপনি এক সাক্ষাৎকারে নিজেই বলেছেন আপনার নির্বাচনী এলাকায় কোনো ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই। অথচ আমরা প্রতিটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ মনে করছি। আশা করব আপনার দৃঢ় হস্তক্ষেপে সাধারণ ভোটাররা নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবে। কোনোরকম বাধার সম্মুখীন হবে না। এ বিষয়ে আপনি আপনার অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করবেন।

৩১ জানুয়ারি ঢাকা-১১ আসনের বিএনপির সমর্থিত ২৭নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী আনোয়ারুজ্জামান আনোয়ার, ২৬নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী মোসাব্বির, সংরক্ষিত-৯ আসনের মহিলা পদপ্রার্থী রিনা বাসার, সংরক্ষিত-১০ আসনের মহিলা পদপ্রার্থী রোকেয়া সুলতানা তামান্না, ২৪ নং ওয়ার্ডের সাধারণ ওয়ার্ড কাউন্সিলার পদপ্রার্থী হুমায়ুন কবির, ৩৫নং ওয়ার্ডের সাধারণ ওয়ার্ড কাউন্সিলার পদপ্রার্থী আমির হোসেন এবং ৩৬নং ওয়ার্ড সাধারণ ওয়ার্ড কাউন্সিলার পদপ্রার্থী সাজেদা হেলেন এই দাবি করেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ৩১ জানুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম says : 0
    আশা করি স্বরাস্ট্রমন্ত্রী বিষয়টি নেক নজরে দেখবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ