Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

এত বড় স্বৈরাচারী ব্রিটিশ ও পাকিস্তান আমলেও দেখা যায়নি : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৮ পিএম

বিএনপির ঘোষিত কর্মসূচির দিনে তথাকথিত শান্তি সমাবেশের নামে পাল্টা কর্মসূচি দিয়ে রাজনীতিকে সংঘাতপূর্ণ ও রক্তপাতমুখী করার অপচেষ্টা থেকে সরকারকে বিরত থাকার আহ্বান জানিয়ে খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করতে শান্তি সমাবেশের নামে বল প্রয়োগের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বিএনপি কর্মসূচি দিলেই সরকার বা আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মসূচি দেয়া হয়। বিরোধীদল যে সময় যে জায়গায় কর্মসূচি ঘোষণা করে ঠিক সেই জায়গায় ওই সময় তারা কর্মসূচি ঘোষণা করে। এত বড় স্বৈরাচারী ব্রিটিশ ও পাকিস্তান আমলেও দেখা যায়নি।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেলসহ কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারি মহানগর বিএনপির পদযাত্রা সফল করতে খুলনা সদর থানার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির নেতা একরামুল হক হেলাল, বেগ তানভীরুল আযম, আব্দুর রাজ্জাক, কে এম হুমায়ুন কবির, নাজির উদ্দিন নান্নু, মোল্লা ফরিদ আহমেদ, মিজানুর রহমান মিলটন, সামছুল বারিক পান্না, কে এম মাহবুবুল আলম, শহীদ খান, কাজী কামরুল ইসলাম বাবু, সালাউদ্দিন মোল্লা বুলবুল, জহিরুল ইসলাম জুয়েল, মাবুব উল্লাহ শামীম, একেএম সেলিম, মেশকাত আলী, ঢালী মো. সালাউদ্দিন, দিপু প্রধান, এস এম নুরুল আলম দিপু, হোসেন সানা, মফিজুল ইসলাম, মাসুদ খান, নুর ইসলাম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি নেতৃবৃন্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ