Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটানো হবে

চট্টগ্রামে বিএনপির ইউনিয়ন পদযাত্রা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গতকাল শনিবার চট্টগ্রামে ইউনিয়ন বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বোয়ালখালীতে পদযাত্রায় নেতৃত্ব দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহŸায়ক আবু সুফিয়ান। পদযাত্রার আগে এক সমাবেশে তিনি বলেন, বর্তমানে বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম লাগামহীনভাবে বেড়ে গেছে। এক লাফে গ্যাস সিলিন্ডারের দাম ২৬৩ টাকা বেড়েছে। আজকে সাধারণ মানুষকে কষ্ট করে সংসার চালাতে হচ্ছে। এই সরকার আমাদের ভবিষ্যৎ নষ্ট করে দিয়েছে।

তারা আমাদের সংসদ, গণতান্ত্রিক প্রতিষ্ঠান ও ধর্মবোধকে ধ্বংস করেছে। আমাদের সত্যিকার অর্থে একটা নতজানু রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। মানুষের এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে। মানুষ সরকারের পতন দেখতে চায়, পরিবর্তন দেখতে চায়। এখনো সময় আছে ক্ষমতা ছেড়ে দিন। এই আন্দোলন শুরু হয়েছে। এই আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটাব।

বোয়ালখালীর শাকপুরায় বিএনপির ইউনিয়ন পদযাত্রা কর্মসূচিতে জেলা বিএনপির আহŸায়ক আবু সুুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের নেতৃত্বে পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা বিএনপির আহŸায়ক হাজী মোহাম্মদ ইসহাক চৌধুরী, সদস্য সচিব হামিদুল হক মান্নান চেয়ারম্যান, পৌরসভা বিএনপির আহŸায়ক শহিদুল্লাহ চৌধুরী, বিএনপি নেতা ফেয়ার আহমেদ, ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ