Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মিস্ত্রির পাওনা দেননি সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৯:০৬ পিএম

সম্প্রতি ছোটবেলার একটি মজার কাহিনী জানিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। আসলে তিনি সাইকেল সারিয়ে মিস্ত্রিকে ১.২৫ টাকা দিতে ভুলে গিয়েছিলেন।

মুম্বই পুলিশ কল্যাণ তহবিলের অনুষ্ঠান উমঙ্গ-এ সালমান কমেডিয়ান কপিল শর্মাকে সাইকেল মিস্ত্রির কাছে তার ১.২৫ টাকা ধার থেকে যাওয়ার ঘটনার কথা জানিয়েছেন।

আর সেই ধারের কথা তার মনে পড়েছে সম্প্রতি ওই মিস্ত্রির কাছে সাইকেলের টায়ার মেরামত করতে গিয়ে।

সালমান বলেছেন, আমি শর্টস পরেছিলাম। আমার কাছে কোনো টাকাপয়সা ছিল না। আমি বললাম, কাকা, সারিয়ে দাও। পরে টাকা দেব। এ কথা শুনে তিনি বললেন, তুমি তো ছোটবেলাতেও এমনই করেছ। তুমি অনেকদিন আগে একবার সাইকেল সারিয়েছিলে। আর এখনও পর্যন্ত তার দাম দাওনি। এখনও তোমার ১.২৫ টাকা ধার রয়েছে। এ কথা শুনে আমি খুবই লজ্জায় পড়ে যাই।
দাবাং অভিনেতা একইসাথে জানিয়েছেন যে, পরে তিনি ধার শোধ দিতে গিয়েছিলেন। কিন্তু এই মিস্ত্রি তা নিতে অস্বীকার করেন।

যখন স্কুটার চালাতেন, তখনকার একটা ঘটনাও সালমান জানিয়েছেন। তিনি বলেছেন, পয়সা বাঁচাতে অর্ধেক পেট্রলের সাথে অর্ধেক কেরোসিন মিশিয়ে স্কুটার চালাতেন।



 

Show all comments
  • সোহেল.রানা ৪ জানুয়ারি, ২০২১, ৬:২৫ পিএম says : 0
    সালমান খানকে আমার বোক ভরা ভালবাসা আমী এক অসহায় মানুষ.. রোট দুরঘটনায় একটি পা নাই চলাফেরা সংসার চালাতে খুব.হিমসিম.খেতে.হয়. খোদা.আপনার.মগুল.করুক.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ