Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষকদের প্রকাশ্যে রাস্তায় ফাঁসি চান কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৮:৫০ পিএম

জেলের ভিতরে লুকিয়ে নয়, রাস্তার উপর দাঁড় করিয়ে, সাধারণ মানুষের চোখের সামনে ফাঁসি দেয়া হোক নির্ভয়ার ধর্ষকদের। প্রকাশ্যে রাস্তায় ফাঁসি হলে, তবেই ভবিষ্যতে এই ধরণের কুকর্ম করতে যে কেউ ভয় পাবে। নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গে এবার এভাবেই নিজের রাগ, ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা রানাউত। আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউতের সিনেমা ‘পঙ্গা’। এই সিনেমার প্রমোশনের জন্যই গণমাধ্যমের সামনে হাজির হন বলিউড ‘কুইন’। সিনেমার প্রমোশনে হাজির হয়ে নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে, ফুঁসে ওঠেন অভিনেত্রী এবং সেখানেই জানান, অপরাধীদের প্রকাশ্যে শাস্তি দেয়ার কথা।

শুধু তাই নয়, ধর্ষণের পর যে নিজেকে নাবালক বলে দাবি করছে, তাকেও ফাঁসি দেয়া উচিত। এমনও মন্তব্য করতে শোনা যায় কঙ্গনাকে।

সম্প্রতি বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে মুখ খুলতে দেখা যায় কঙ্গনাকে। কখনও দীপিকা পাডুকন কেন জওহরলাল নেহরু

বিশ্ববিদ্যালয়ে হাজির হয়ে ‘টুকরে টুকরে গ্যাঙ’-এর পাশে দাঁড়িয়েছেন বলে প্রশ্ন তোলেন কঙ্গনা। আবার কখনও সাইফ আলি খানের ভারত নিয়ে মন্তব্যের পর ফুঁসে ওঠেন। ব্রিটিশদের আগে ভারত না থাকলে মহাভারত কোথা থেকে এল বলে প্রশ্ন তোলেন কঙ্গনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ