Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক চরিত্র নিয়ে দুই নায়িকার লড়াই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৪:৫২ পিএম

এক দেশের জনপ্রিয় সিনেমা অন্য দেশে রিমেক করার প্রবণতা নতুন কিছু নয়। সেই ধারাবাহিকতায় ২০২০ বলিউডে নির্মিত হবে কিছু রিমেক ছবি। ফারহান খান পরিকল্পনা করছেন সেভেন ব্রাইডস ফর সেভেন ব্রাদার্সের রিমেকের, সুজয় ঘোষ চাইছেন সোনম কাপুরকে দিয়ে কোরিয়ার থ্রিলার ব্লাইন্ডের হিন্দি সংস্করণ তৈরি করতে। আর পিংকভিলা জানাচ্ছে, তনুজ গার্গ ও অতুল কাসবেকার জার্মান থ্রিলার রান লোলা রান রিমেক করার স্বত্ব কিনেছেন।

রান লোলা রান ছবির গল্প আবর্তিত হয়েছে লোলা নামের এক তরুণীকে কেন্দ্র করে। প্রেমিককে বাঁচাতে মাত্র ২০ মিনিটে বিপুল পরিমাণ টাকার প্রয়োজন হয় তার। ছবিতে একটি পরিস্থিতিকেই তিনটি প্রেক্ষিত থেকে দেখানো হয়। শুরুতে ধারণা করা হয়েছিল লোলার হিন্দি সংস্করণে দেয়া যাবে সোনম কাপুরকে। কিন্তু ছবির শুটিং পিছিয়ে যাওয়ায় প্রযোজকরা লোলার চরিত্রটি নিয়ে নতুন করে ভাবছেন।

পিংকভিলা জানাচ্ছে, তনুজ গার্গ ও অতুল কাসবেকারের প্রথম পছন্দ হচ্ছেন তাপসী পান্নু এবং কৃতি শ্যানন। এ দুই অভিনেত্রীর সাথেই প্রযোজকরা ছবির চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছেন এবং তাপসী ও কৃতি দুজনই আগ্রহ দেখিয়েছেন।

রান লোলা রান-এর রিমেকে কিছু ভারতীয় উপাদান যুক্ত হবে স্থানীয় দর্শকদের জন্য। তনুজ মনে করেন, যেহেতু ছবিটি নারী চরিত্র প্রধান, তাই তাপসী পান্নু ও কৃতি শ্যানন এক্ষেত্রে ভালো করতে পারবেন। এ দুই অভিনেত্রীই ২০১৯ সালে বলিউডে তাদের নিজস্ব জায়গা করে নিয়েছেন এবং উভয়ই বাণিজ্যিক ছবিতে তাদের সাফল্য দেখিয়েছেন।

প্রযোজকরা লোলার চরিত্রে এমন কাউকে চাইছেন, যিনি দক্ষ অভিনেত্রী এবং একই সঙ্গে দর্শকদের কাছে গ্রহণযোগ্য। এখন দেখার অপেক্ষা তাপসী নাকি কৃতি—কাকে দেখা যাবে লোলার ভূমিকায়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ