Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দাবাঙ থ্রি’র দুদিনের আয় ৪৯.২৫ কোটি রুপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১১:০৮ এএম | আপডেট : ৬:০৯ পিএম, ২২ ডিসেম্বর, ২০১৯

‘দাবাঙ থ্রি’কে সমালোচকরা খুব আনুকূল্য দেয়নি। তবে তাকে কিছু এসে যায় না। সাধারণ দর্শক ফিল্মটির পক্ষেই রায় দিয়েছে। প্রচণ্ড শীত এবং ভারতের সাম্প্রতিক অস্থিতিশীলতা ‘দাবাঙ থ্রি’র আয়কে খুব প্রভাবিত করতে পারেনি। সালমান খানের তারকা ক্ষমতা আরেকবার প্রমাণিত হল। চলচ্চিত্রটি হয়তো তার অভিনয়ে ‘ভারত’-এর আকাশ ছোঁয়া প্রথম দিনের ৪২.৩০ কোটি রুপির আয় স্পর্শ করতে না পারলেও একেবারে নিরাশও করেনি। শুক্রবার ফিল্মটি আয় করেছে ২৪.৫ কোটি রুপি; বলিউডের চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞরা আভাস দিয়েছিল প্রথম দিন ফিল্মটির আয় ২০ কোটি রুপি ছাড়িয়ে যাবে পারে, আর তাই সঠিক হয়েছে। প্রথম দিনেই তামিলরকার্স ফিল্মটির হাই ডেফিনিশন মানের পাইরেটেড ভিডিও কপি প্রকাশ করে দেয় ইন্টারনেটে। তাতে দ্বিতীয় দিনের আয় কিছুটা প্রভাবিত হলেই আয় ছিল সন্তোষজনক; এই দিনের আয় ২৪.৭৫ কোটি রুপি।
প্রভু দেবার পরিচালনায় অ্যাকশন কমেডি ‘দাবাঙ থ্রি’তে অভিনয় করেছেন সালমান খান, সোনাক্ষি সিনহা, আরবাজ খান, সায়ি মাঞ্জরেকার, কিচ্ছা সুদীপ ওরফে সুদীপ, মাহি গিল, প্রমোদ খান্না, আইটেম দৃশ্যে ওয়ারিনা হুসেন, মিলিন্দ গুনাজি, অভিলাষ চৌধারি, পঙ্কজ ত্রিপাঠী, কে কে মেনন, নওয়াব শাহ এবং অতিথি ভূমিকায় প্রীতি জিন্তা। ‘দাবাঙ থ্রি’ নির্মিত হয়েছে ১০০ কোটি রুপিতে। ভারতের বাইরেসহ ফিল্মটি ৬৫০০ পর্দায় দেখান হচ্ছে। সামগ্রিকভাবে বাণিজ্যিক বিনোদনধর্মী ফিল্মটির রেটিং পাঁচে তিন।
৪২ কোটি রুপিতে নির্মিত ২০১০-এ মুক্তিপ্রাপ্ত প্রথম পর্ব ‘দাবাঙ’ আয় করেছিল ২১৯ কোটি রুপি, ৭৩ কোটি রুপি বাজেটে নির্মিত ২০১২’র দ্বিতীয় পর্ব আয় করেছিল ২৫২ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ