Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধানমন্ডিতে শিল্পপতির শাশুড়ি ও গৃহকর্মী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর ধানমন্ডি আবাসিক এলাকার একটি ফ্ল্যাট থেকে বাড়ির মালিক ও তার গৃহকর্মীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ধানমন্ডির ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ির লবেলিয়া নামের অ্যাপার্টমেন্টের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে লাশ দুইটি উদ্ধার করে।
নিহতরা হলেন আফরোজা বেগম (৬৫) ও দিতি (১৯)। এদের মধ্যে আফরোজা বেগম শিল্পপতি মনির উদ্দিন তারিমের শাশুড়ি। ওই ফ্ল্যাটে আফরোজা বেগম গৃহকর্মীকে নিয়ে থাকতেন। আপার্টমেন্টের পঞ্চম তলায় মনির উদ্দিন তারিম সপরিবারে থাকেন। একজন নতুন গৃহকর্মী ওই বাসায় শুক্রবার যোগ দেন। ঘটনার পর থেকে ওই গৃহকর্মী পলাতক রয়েছেন।
পুলিশের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফি বলেন, নিহতদের একজন বিশিষ্ট শিল্পপতি মনির উদ্দিন তারিমের শাশুড়ি ও অন্যজন ওই বাসার গৃহকর্মী বলে প্রাথমিকভাবে জানা গেছে। আফরোজা বেগমের স্বামী মৃত। তিনি ব্যবসায়ী ছিলেন। ওই ফ্ল্যাটে আফরোজা বেগম গৃহকর্মী দিতি ও কেয়ারটেকার বাচ্চুকে নিয়ে থাকতেন। ঘটনার পর বাচ্চুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্চে। বাচ্চু পুলিশের কাছে জানিয়েছেন যে একজন নতুন গৃহকর্মী শুক্রবার ওই বাসায় যোগ দিয়েছিলেন। সন্ধ্যার পর সাড়ে ৭টার দিকে সে ফ্ল্যাটে ঢুকে দেখে যে বেডরুমের মেঝেতে দু’জনের গলাকাটা লাশ পড়ে আছে।
অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফী বলেন, ঘটনাটি তদন্ত করতে ওই অ্যাপার্টমেন্টের বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করা হয়েছে। অ্যাপার্টমেন্টের চতুর্থ তলা থেকে লিফট দিয়ে নামার পথে রক্তের দাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে ঘাতক পালিয়ে যাওয়ার সময় তার শরীরের লেগে থাকা রক্ত থেকে ওই দাগের সৃষ্টি হয়েছে। তবে কে বা কারা তাদের জবাই করে হত্যা করেছে সেটি জানা যায়নি। নিহতের স্বামী আশরাফ হোসেন হিরো একজন ঠিকাদার ছিলেন। তাদের তিন মেয়ের মধ্যে ছোট মেয়ে স্বামীসহ ওই অ্যাপার্টমেন্টের পঞ্চম তলায় থাকেন। দুই মেয়ের মধ্যে একজন কানাডা ও অপরজন অষ্ট্রেলিয়া প্রবাসী।
ধানমন্ডি থানার ওসি বলেন, ফ্ল্যাটের বেডরুমের মেঝেতে ঘাতকরা দুই জনকে জবাই করে হত্যা করেছে। বেডরুমের মেঝে জুড়ে রক্তে ভেসে গেছে। ঘাতকরা শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ দুটির সুরতহাল করে ময়নাতদন্তের জান্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছিল।



 

Show all comments
  • M.D. Riyadh Ahmed ২ নভেম্বর, ২০১৯, ১:০১ এএম says : 0
    কি শুরু হইলো দেশে,একটার পর একটা দূর্ঘটনায় ঘটেই যাচ্ছে,,, আল্লাহ হেফাজত করুন
    Total Reply(0) Reply
  • ALpin Viras ২ নভেম্বর, ২০১৯, ১:০২ এএম says : 0
    মানুষ কি পাগল হয়ে গেল নাকি,,,?? বর্তমানে সোস্যাল মিডিয়ার যুগে অপরাধ করে বাঁচার কোন উপায় নাই ধরা তাকে পড়তেই হবে,,,(বিচার হোক বা না হোক),,,।
    Total Reply(0) Reply
  • Atiqur Rahman ২ নভেম্বর, ২০১৯, ১:০২ এএম says : 0
    যারাই কাজের মহিলা রাখবেন তাদের ছবি ভোটার আইডি জমা রাখবেন আর এক কপি এলাকার থানায় জমা দিবেন
    Total Reply(0) Reply
  • Tofail Ahmad ২ নভেম্বর, ২০১৯, ১:০৩ এএম says : 0
    গৃহকর্মী ডাকাতির উদ্দেশ্যে খুন করতে পারে।
    Total Reply(0) Reply
  • Deepak Eojbalia ২ নভেম্বর, ২০১৯, ১:০৪ এএম says : 0
    Heinous Crime. The elderly woman did not get natural death. Dhaka city's cruelty.
    Total Reply(0) Reply
  • Raisa Mollik ২ নভেম্বর, ২০১৯, ১:০৪ এএম says : 0
    আল্লাহ বাচাইসে ভদ্রলোকের মা বোন কেউ ছিল না, শাশুড়ী থাকতো উনার ফ্লাটে, ফ্লাটে মা বাবা ভাই বোনের জায়গা হয় না, শ্বশুর বাড়ির লোকজনের জায়গা হয়,
    Total Reply(0) Reply
  • Ariful Arif ২ নভেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
    হত্যা এখন সাধারন ঘটনায় পরিনত হয়ে যাচ্ছে
    Total Reply(0) Reply
  • Rashidullah ২ নভেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
    বিচার দ্রুত করতে হবে। এমন পথ কি সরকার বের করতে পারে না?
    Total Reply(0) Reply
  • Al Mamun ২ নভেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
    মানুষের জীবন একটি মূল্যবান সম্পদ । এভাবে কাউকে হত্যা করার অধিকার কারো নাই । রাষ্ট্রের উচিত ব্যাপারগুলো খুব সহজভাবে না নেওয়া ।
    Total Reply(0) Reply
  • Md Parves Mia ২ নভেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
    দিন দিন হত্যা, ধর্ষণ,, অপহরণ, এসব নিউজ পড়তে পড়তে দেশের মানুষ ক্লান্ত,, কবে যে এসব থেকে মুক্তি মিলবে দেশ আল্লাহ ই ভালো জানেন,, আল্লাহ তুমি দেশের মানুষ কে হেফাজত করো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ