Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দীপিকাকে রেখে সোনাক্ষী সিনহার প্রেমে মজলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৩ পিএম

বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়–কোন। কিন্তু হঠাৎ করে দীপিকার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন অভিনেতা। ভারতীয় গণমাধ্যমগুলো এমনটাই জানান দিয়েছে। তাহলে কি অভিনেতা সঙ্গে কোনো ঝামেলা হয়েছে দীপিকার?

অবশ্য দীপিকার থেকে মুখ ফিরিয়ে নিলেও অভিনেতা মজেছেন অন্য কোনো অভিনেত্রীর প্রেমে। সম্প্রতি বাদশা সঙ্গে দুই অভিনেত্রী দীপিকা পাড়–কোন এবং সোনাক্ষী সিনহার একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সে ছবি নিয়েই ভক্তরা রীতিমতো টালমাটাল হয়ে পড়ছেন।

কয়েকদিন আগে সোনাক্ষী ও দীপিকাকে নিয়ে একটি অনুষ্ঠানে গিয়েছেন শাহরুখ খান। সেই অনুষ্ঠানে সেলফি তুলতে গিয়ে হঠাৎ দীপিকার দিক থেকে মুখ ঘুরিয়ে নিলেন শাহরুখ খান। জড়িয়ে ধরলেন সোনাক্ষীকে!

অবশ্য সেলফিতে দেখা যাচ্ছে দীপকা শাহরুখকে চুমু খাওয়ার চেষ্টা করছেন, কিন্তু শাহরুখের মনযোগ সোনাক্ষীর দিকে। এমন একটি ছবি প্রকাশ আসতেই তাদের ভক্তরা পাল্টা পাল্টি ভাবে মন্তব্য প্রকাশ করছেন।

কেউ কেউ প্রশ্নের ছলে বলছেন, দীপিকাকে কী পছন্দ করেন না শাহরুখ? কিন্তু ওই সব ভক্তদের উত্তর হচ্ছে আসলে দীপিকাকেও পছন্দ করেন শাহরুখ। ওই সেলফিটি তুলছিলো সোনাক্ষী তাই শাহরুখের মুখটা সোনাক্ষীর দিকে ছিল। আর এ কারণেই হয়তো তাল গোল পাঁকিয়ে ফেলছেন কেউ কেউ।

 



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ