Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ইনশাল্লাহ’র স্থানে ‘রাধে’ নিয়ে হাজির হচ্ছে সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৬ পিএম

ছবি ছাড়ার ধুম লেগেছে সালমান খানের। পান থেকে চুন খোসলেই অভিনেতার মেজাজ ধরে রাখতে পারছে না। অভিনেতা যে খুব সহজেই মেজাজ হারাচ্ছেন তার বড় প্রমাণ সম্প্রতি ‘বিগ- বস’র উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকের সঙ্গে অভিনেতার খারাপ আচরণ। ভাইজান যেমন কিছু হলেই সিনেমা ছেড়ে দিচ্ছে ঠিক তেমনই নতুন সিনেমার ঘোষণাও দিচ্ছেন। কয়েকদিন আগে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ থেকে সরে দাঁড়িয়েছেন সাল্লু মির্জা।

কথা ছিল বানসালির এই সিনেমা মুক্তি পাবে আগামী বছর ঈদে। কিন্তু সিনেমাটি থেকে সালমান খান সরে গেলে তার ভক্তরা হতাশায় পড়েন। অবশ্য সংশ্লিষ্টরা শুরু থেকেই বলে আসছিলেন এতো সহজে সালমান খান অন্য কাউকে মাঠে নামতে দেবেন না। সে অনুযায়ী ঘোষণা এসেছিল অভিনেতার ‘ইনশাল্লাহ’ মুক্তির ওই তারিখে ‘কিক টু’ মুক্তি পেতে পারে। তবে সেই গুড়েও বালি পড়েছে। ‘ইনশাল্লাহ’ ছেড়ে দেওয়ার পরই অভিনেতা ‘কিক টু’র নির্মাতাকে দ্রæত ডেকে পাঠান।

কিন্তু ‘কিক টু’র নির্মাতা সালমানকে জানিয়ে দেন এতো দ্রæত কোনো ভাবেই এই সিনেমার কাজ সম্পন্ন করা সম্ভব নয়। এ অবস্থায় শোনা গিয়েছিল সালমানের আরেক সিনেমা ‘নো এন্ট্রি’র কথা। আগমী ঈদে ‘নো এন্ট্রি’ নিয়েই নাকি এগোতে চাইছিলেন অভিনেতা। কিন্তু সেটাও হচ্ছে না। কারণ ইতোমধ্যেই সালমান খান ওই সিনেমাটিও নাকি ছেড়ে দিয়েছেন। তবে এ সম্পর্কে সুলতান এখনও আনুষ্ঠানিক ভাবে তেমন কিছুই জানাননি।

এ অবস্থায় জানা গেল অভিনেতা অন্য কোনো সিনেমা নয়, আগামী ঈদের জন্য প্রস্তুত হচ্ছে ‘রাধে’। ‘দাবাং থ্রি’র কাজ সম্পন্ন হলেই এই সিনেমার কাজ শুরু করা হবে বলেও ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। ‘দাবাং থ্রি’র নির্মাতাই নাকি ‘রাধে’ পরিচালনা করবেন। এ বছর শেষের দিকে সিনেমাটির শুটিং আরম্ভ হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ‘তেরে নাম’ এবং ‘ওয়ান্টেড’ সিনেমাতে সালমানের চরিত্রের নাম ছিল ‘রাধে’। তাই সালমান ভক্তদের প্রশ্ন, এবার কি তবে তৃতীয়বারের জন্য ‘রাধে’র ভূমিকায় অবতীর্ণ হবেন সুপারস্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ