Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌন কর্মীদের সাহায্য করতে আসছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৮ পিএম

মুম্বাইয়ের কামাথিপুরার এক যৌনপল্লিতে গাঙ্গুবাঈ নামে এক নারী ছিলেন। বেশ কয়েকটি পতিতালয় তিনি চালাতেন। যেসব নারীদের জোর করে দেহ ব্যবসায় আনা হত, তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিতেন গাঙ্গুবাঈ। সেই গাঙ্গুবাঈকে নিয়েই চলচ্চিত্র নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয় লীলা বানশালি। বানসালির এই সিনেমায় গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট।

এদিকে সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে সঞ্জয় লীলা বানশালি ‘ইনশাল্লাহ’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তবে বাস্তবতা ইতোমধ্যেই সবারই জানা। ছবিটি থেকে সালমান খান বেরিয়ে যাওয়ার পর আপাতত ‘ইনশাল্লাহ’র কাজ স্থগিত করা হয়েছে।

এরপরই বানসালি ঘোষণা দেন ‘ইনশাল্লাহ’র নায়িকা আলিয়া ভাটকে নিয়ে তিনি আরেক সিনেমা নির্মাণ করবেন। যদিও ওই সিনেমাতে আলিয়ার আগে বানসালির পছন্দ ছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আলিয়া ভাট জানিয়েছেন, বানশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ’ ছবিতে অভিনয় করবেন তিনি।

এদিকে ‘গাঙ্গুবাঈ’ নিয়ে ফিল্মফেয়ার জানিয়েছে, বানশালি এখন ‘গাঙ্গুবাঈ’ ছবির প্রি-প্রাডাকশনের কাজ করছেন। আলিয়াকে ছবির গল্প বুঝিয়ে দেওয়া হয়েছে। আলিয়াও সেভাবে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। বানশালি চান আনুষ্ঠানিকভাবে ছবি সম্পর্কে বিস্তারিক জানাতে। তবে সিনেমাটি নিয়ে বনিসালি এখনও তেমন কিছুই জানাননি।

কিন্তু বানসালির একটি ঘনিষ্ট সূত্র জানিয়েছে চলতি বছরের অক্টোবরে মাঝামাঝি সময়ে শুরু হবে ছবির দৃশ্যধারণের কাজ। চলবে আগামী বছর ফেব্রুয়ারি পর্যন্ত।

শোনা গিয়েছিল বানশালি তার এই ছবির নাম দিতে চেয়েছিলেন ‘হীরা মান্ডি’। তবে এখন নাকি নাম ঠিক হয়েছে ‘গাঙ্গুবাঈ’। এটি হবে একটি পিরিওডিক্যাল ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ