Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ে না করেই সন্তানের মা হলেন অ্যামি জ্যাকসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

বিয়ের আগে সন্তান জন্ম দেওয়ার বিষয়টি সাধারণ মানুষ যেমন চিন্তাও করতে পারেন না। ঠিক উল্টোটাই ঘটে তারকাদের ক্ষেত্রে। তারা বেশ ঘটা করেই বিয়ের আগে সন্তান জন্ম দেওয়ার বিষয়টি জানান দেন ভক্তদের। এইতো কয়েকদিন আগেই বান্ধবীর গর্ভে সন্তান জন্ম দিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। তারা খুব শিগগিরই বিয়ে করার কথাও জানান দিয়েছেন ভক্তদের।

এ অবস্থায় আরও একটি খবর প্রকাশ পেয়েছে। অবশ্য আরও আগেই বিষয়টি নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন এক অভিনেত্রী। তিনি হচ্ছেন অ্যামি জ্যাকসন। কয়েকদিন আগে এই অভিনেত্রী গর্ভাবস্থায় নিজের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। তা নিয়ে রীতিমতো কান্ড বেঁধে গিয়েছিল ভক্তদের মাঝে।

এবার সন্তান জন্মদানের পর বাচ্চার ছবি সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে প্রকাশ করে আলোচনায় এলেন তিনি। ২৭ বছর বয়সী এই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে এই শুভ সংবাদটি জানিয়েছেন। সঙ্গে তিনজনের ছোট পরিবারের মিষ্টি একটি ছবিও শেয়ার করেন তিনি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমাদের অ্যাঞ্জেল, তোমাকে পৃথিবীতে স্বাগতম, অ্যান্ড্রিস।’

এদিকে সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, নবজাতককে নিয়ে হাসপাতালে থাকাবস্থায়ই ভক্তদের জন্য ছবি শেয়ার করেছেন অ্যামি। ছবিতে দেখা যাচ্ছে, সন্তানকে স্তন্যপান করাচ্ছেন তিনি। এসময়ে বন্ধু জর্জকে অ্যামির কপালে চুম্বনরত অবস্থায় দেখা যায়।

অন্যদিকে এ বছরের মার্চ মাসে জর্জের সঙ্গে অ্যামি একটি মোহনীয় ছবি শেয়ার করে প্রথম তার সন্তানের আগমন বার্তা জানিয়ে দেন। তারা ২০২০ সালে ইতালিতে গ্রীক রীতিতে বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে।

মূলত ব্রিটিশ অভিনেত্রী হলেও ভারতীয় সিনেমাতে অভিনয়ের সুবাদেই বেশি জনপ্রিয় অ্যামি জ্যাকসন। ১৬ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন তিনি। পরিচালক এ. এল. বিজয় তাকে ভারতের অভিনয় জগতে অভিষিক্ত করেন। অ্যামি জ্যাকসনকে সবশেষ রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘২.০’ সিনেমায় অ্যাডভান্সড রোবটের চরিত্রে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ