Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চলচ্চিত্র প্রযোজনায় আসছেন মাহেন্দ্র সিং ধোনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৮:১১ পিএম

ভারতীয় ক্রিকেটের জীবন্ত এক নক্ষত্রের নাম মাহেন্দ্র সিং ধোনি। নতুন করে তার গুণের কথা বলার প্রয়োজন আছে বলে মনে হয় না। তিনি স্বমহিমায় পরিচিত। এই তারকার রয়েছে ক্রিকেটপ্রেমী লক্ষ কোটি ভক্ত। তবে খুব বেশি দিন যে আর তিনি মাটে থাকছেন না এটা নিশ্চিত। কারণ দিনে দিনে বেলা তো আর কম হয়নি। মাটের মধ্যে কেটে গিয়েছে তারকা এই ক্রিকেটারের জীবনের বেশির ভাগ সময়। এখন বিরতিতে যাওয়ার পালা। আর সে কারণেই হয়তো আগে ভাগেই ঠিক করছেন মাঠের বাইরে গিয়ে কোন কাজটি করবেন।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে জানা যায় ধোনি খুব শিঘ্রই নতুন পরিচয়ে হাজির হতে চলেছেন। ক্রিকেট তারকা থেকে তাকে দেখা যাবে চলচ্চিত্র প্রযোজনায়। যদিও বিষয়টি নিয়ে ধোনির কাছ থেকে কোনো বার্তা পাওয়া যায়নি। তবে ওই পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে খুব শিগগিরই ধোনি তার প্রিয় বন্ধু বলিউড অভিনেতা জন আব্রাহামকে নিয়ে একটি সিনেমা প্রযোজনা করতে চলেছেন।

তবে সিনেমার নাম বা এতে জন আব্রাহামের বিপরীতে কোন নায়িকা থাকবেন সেটাও পরিস্কার নয়। ধোনির সঙ্গে এই সিনেমাটি প্রযোজার দায়িত্বে আছেন একটি কর্পোরেট হাউজ।

ধোনির ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, ফিল্ম সর্বদাই তার (ধোনি) পছন্দের জায়গা। তাকে ফিল্মের পোকা বলা যেতে পারে। তাকে নিয়ে যখন বায়োপিক তৈরি করা হয়েছিল ধোনি নিজে সামনে থেকে এই ইন্ডাস্ট্রিকে দেখেছিলেন এবং তিনি উপভোগও করেছিলেন। তিনি শুধুমাত্র সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ