Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক যুগ পর স্বামী-স্ত্রী হয়েই ফিরছেন অজয় ও কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৭:৪৭ পিএম

বলিউড সিনেমার ইতিহাস বলে অজয় এবং কাজল জনপ্রিয় একটি জুটির নাম। শুধু পর্দাতেই নয়, বাস্তব জীবনেও তারা ১৯৯৯ সালে জুটি বেঁধেছেন। দীর্ঘ দুই দশক ধরে একই সাদের নিচে তাদের বসবাস। বেশ সুখেই কাটছে তাদের জীবন। অবশ্য এই সুখের রহস্যও জানিয়েছেন দুজনই। বাস্তব জীবনে জুটি বাঁধার পরও তাদের দুজনকে এক সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। তবে সেটা অনেক আগে। প্রায় এক যুগ হতে চললো তারকা এই দম্পত্যিকে এক সঙ্গে কোনো সিনেমাতে দেখা যায় না।
তবে সম্প্রতি ভক্তদের মনে নতুন করে নাড়া দিলেন তারা। ইতোমধ্যেই একটি সিনেমার কাজ শুরু করেছেন অজয় ও কাজল। বাস্তবের মতো সিনেমাটিতে তাদের দুজনকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রেই। বলা হচ্ছে তাদের পরবর্তি সিনেমা ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমার কথা। মারাঠা যোদ্ধা তানজি মালুসারের বাস্তব জীবন নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। অর্থাৎ তানজি মালুসারের বায়োপিকে অভিনয করছেন তারকা এ যুগল। সিনেমাটিতে তানজি মালুসারের চরিত্রে অভিনয করছেন অজয় এবং তার স্ত্রীর চরিত্রে স্বামীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কাজল।
উল্লেখ্য, অজয় ও কাজল সর্বশেষ ২০০৮ সালে এক সঙ্গে অভিনয় করেছিলেন ‘ইউ মি আউর হম’-এ। দীর্ঘদিন দর্শক আগামী বছর তাদের নতুন সিনেমা ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ উপভোগ করতে চলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ