Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাক্তন স্বামী আরবাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মালাইকার পোস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৫:০১ পিএম

দীর্ঘদিনের সংসার ভেঙেছে আরও অনেক আগেই। বিচ্ছেদ হয়েছে আরবাজ খান ও মালাইকা আরোরা দম্পত্যির। শোনা যাচ্ছে খুব শিগগিরই মালাইকা তার চেয়ে কয়েকবছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে নতুন সংসার বাঁধতে যাচ্ছেন। ইতোমধ্যে অর্জুনের সঙ্গে সংসার বাঁধার জন্য অভিনেত্রী একটি নতুন বাড়িও কিনে ফেলেছেন। শুধু তাই নয়, নিয়মিতই অর্জুনের সঙ্গে ঘোলামেলা ভাবে ঘোরাঘুরিও করতে দেখা যায় অভিনেত্রীকে।
তাতে কি হয়েছে প্রাক্তনের সঙ্গেও যোগাযোগ রয়েছে মালাইকার। শুধু আরবাজের সঙ্গেই নয়, মালাইকার সম্পর্ক রয়েছে খান পরিবারের বেশির ভাগ সদস্যের সঙ্গেই। আর কেনোই বা থাকবে না? কারণ আরবাজ খানের একমাত্র ছেলের আরহানের মা যে তিনি। আরহানের কারণেই হয়তো খান পরিবার আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরও নিয়মিতই যোগাযোগ রক্ষা করে চলেছেন মালাইকার সঙ্গে। খবর রয়েছে মাঝে মধ্যেই মালাইকাও ছুটে যান খানদের অন্দর মহলে।
এসবেই প্রমাণ মেলে মালাইকাও যে খান পরিবার সহ প্রাক্তন স্বামী আরবাজকে মিস করেন সেটার। মালাইকার এসব কর্মকান্ডেই তার প্রতিছবি ভেসে ওঠে। আরবাজ খানের এবারের জন্মদিনে এমনই একটি বিষয় চোখে পড়েছে। মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি অ্যাকাউন্ট থেকে আরবাজ এবং একমাত্র ছেলে আরহানের একটি স্থিরচিত্র একসঙ্গে জোড়া লাড়িয়ে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, আরহান নাকি তার বাবার মতোই দেখতে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ