Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরও আগেই এমনটা হওয়ার কথা ছিল: হৃত্বিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ২:০৩ পিএম

একের পর এক পুরস্কার! গত ১২ জুলাই বিকাশ ভেলের পরিচালনায় মুক্তি পেয়েছে ‘সুপার থার্টি’। ভারতীয় গনিতবিদ আনন্দ কুমারের বাস্তব জীবনের চিত্র তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। আনন্দ কুমারের চরিত্রে সিনেমাটিতে অভিনয় করেছেন হৃত্বিক রোশন। এটি মুক্তির পর অর্থ এবং প্রশংসার পাশাপাশি সংশ্লিষ্টরা পাচ্ছেন রাজনীতিক ব্যক্তিদের পুরস্কারও! আর সে কারণে অবশ্য উচ্ছ্বসিত হৃত্বিক রোশন সহ সংশ্লিষ্ট সবাই। ইতোমধ্যেই ‘সুপার থার্টি’র আয় দাঁড়িয়েছে প্রায় দেড়’শ কোটি রুপির ঘরে। শুধু তাই নয়, সিনেমাটি একটি নতুন রেকর্ডও গড়তে সক্ষম হচ্ছে। একের পর এক ‘সুপার থার্টি’র কর মুক্ত করা হচ্ছে দেশটির বিভিন্ন রাজ্যে।

শুরুতে বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সপরিবারে সিনেমাটি উপভোগ করার পর ঘোষণা দিয়েছিলেন তার রাজ্যে এই সিনেমার কর নেওয়া হবে না। এরপর একে একে সিনেমাটির কর মুক্ত করার ঘোষণা এসেছে ভারর্তের বেশ কয়েকটি রাজ্য থেকে। এই তালিকায় রয়েছে রাজস্থান, উত্তর প্রদেশ, গুজরাট, দিল্লি ও মহারাষ্ট্র। এবার এই তালিকায় নাম উঠলো জাম্মু-কাশ্মীর ও হরিয়ানা রাজ্যের। এই দুইটি রাজ্যের কর্তা ব্যক্তিরা ইতোমধ্যেই সিনেমাটির কর মুক্তির ঘোষণা দিয়েছেন। আর সে কারণে খুশিতে যেন আত্মহারা হৃত্বিক!

বিষয়টি নিয়ে হৃত্বিক গণমাধ্যমে বলেন, ‘এটা আরও আগেই হওয়ার কথা ছিল আমার জীবনে। এই দিনটি দেখার আশায় অনেকদিন ধরেই অপেক্ষা করেছি। অবশেষে সেটা পূরণ হলো। এই আনন্দ ভাষায় প্রকাশ করতে গেলে সবটুকু করা সম্ভব নয়। সত্যিই আমি সবার কাছে কৃতজ্ঞ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ