Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সালমানের হাত ধরেই অভিষেক হচ্ছে ক্যাটরিনার বোন ইসাবেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১০:৪৪ এএম

সালমান খানের হাত ধরে অসংখ্য নায়িকার আগমন ঘটেছে বলিউডে। এইতো কয়েকদিন আগেই সালমান তার বন্ধু পরিচালক অভিনেতা মহেশ মঞ্জরেকারের ছোট মেয়ে সাই মঞ্জরেকারকে লঞ্চ করেছেন। সালমানের ‘দাবাং থ্রী’তেই দেখা যাবে সাইকে। এরইমধ্যে আরও একজন নতুন মেয়েকে লঞ্চ করতে যাচ্ছেন সালমান। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটাই জানা গিয়েছে।

জানা যায়, প্রেমিকা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলাকে বলিউডে লঞ্চ করতে চলেছেন সালমান। আগামী সেপ্টেম্বরেই সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মার বিপরীতে ইসাবেলা দাঁড়াবেন ক্যামিরার সামনে। সিনেমাটির নাম রাখা হয়েছে ‘কথা’। এটি পরিচালনায় করবেন করণ ললিত ভুতানি। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে আছেন সুনিল জইন, ওমপ্রকাশ ভাট, আদিত্য যোশি, অলোক ঠাকুর এবং সুজয় শঙ্করওয়ারা।

এদিকে বোনের অভিষেক নিয়ে মুখ খুলেছেন ক্যাট সুন্দরী। সম্প্রতি ক্যাটরিনা গণমাধ্যমে বলেন, ‘আমি ভীষণ খুশি। তবে বেশি উত্তেজিত নই। ইসাবেলাকে বলেছি কঠিন পরিশ্রম করতে। ইসাবেলা খুব খুশি এবং শান্ত রয়েছে। ইসাবেলা মনে করে তার বোন অর্থাৎ আমার এতোদিনের পরিশ্রম এবং অভিজ্ঞতা ওর অনেক কাজে আসবে। আমি মনে করি ইসাবেলা খুবই সাহসী এবং মানসিক দিক থেকে ভীষণ লড়াকু। কি করতে হবে সেটা ওহ ভালো ভাবেই জানে। এখন থেকেই নানা ধরণের ট্রেনিং শুরু করেছে ওহ।’

উল্লেখ্য, ইসাবেলা বোনের পথেই হাটতে বেশি আগ্রহী। আর সে কারণেই তিনি যুক্তরাষ্টের নিউইয়র্কের ফিল্ম ইনস্টিটিউশনে অভিনয়ের ওপর চার বছরের প্রশিক্ষণও নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ