Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মা হচ্ছেন বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৭:১৮ পিএম

বলিউড অভিনেত্রীদের মা হওয়ার খবরটি যেন ভক্তদের মাঝে এক অন্যরকম উত্তেজনা। মাঝে মধ্যেই প্রিয়াঙ্কা, আনুশকা, দীপিকা, কারিনাদের মা হওয়ার খবর প্রকাশ পায় গণমাধ্যম জুড়ে। আর তা নিয়ে রীতিমতো হুলুস্তুল এক কান্ড বেঁধে যায় ভক্তদের মাঝে। তবে দুই দিন পার না হতেই সেই খবর গুজব বলেই উড়িয়ে দেন ওই সব তারকারা। দিয়ে থাকেন নানা ধরণের প্রমাণও। এবার এই তালিকায় নাম উঠলো ‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালানের।

এই অভিনেত্রী নাকি খুব শিগগিরই মা হতে যাচ্ছেন। বেশ কিছুদিন ধরেই বিদ্যাকে শাড়ি ছাড়া অন্য কোনো পোশাক পরতে দেখা যায় না। কিন্তু হঠাৎ এই অভিনেত্রীকে কালো ম্যাক্সিতে দেখা গেলো মুম্বাইয়ের রাস্তায়। আর তাতেই ভক্তরা মনে করছেন খুব শীঘ্রই অভিনেত্রীকে মা হতে দেখা যাবে। এর কারণও রয়েছে বটে। ম্যাক্সি পরা বিদ্যার পেটের দিকে খেয়াল করলেই এই খবরের সত্যতা মিলবে বলে মত দিয়েছেন সংশ্লিষ্ট অনেকেই।

মুম্বাইয়ের রাস্তায় যখন অভিনেত্রী বের হয়েছিলেন। তখন একটি ভিডিও ধারণ করা হয়েছিল। আর সেই ভিটিওটি বিদ্যা নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর সেখানেই যতো রহস্য। বিদ্যার পোস্ট করা ভিডিওটির নিচে ভক্তদের অসংখ্য কমেন্ট পড়েছে। কেউ কেউ ‘বেবী’ কাপুরের জন্য অপেক্ষায় রইলাম বলে কমেন্ট করেছেন। যদিও মা হওয়া প্রসঙ্গে বিদ্যা বালানের তরফ থেকে এখনও তেমন কোনো বার্তা পাওয়া যায়নি।

অভিনেত্রী এখন ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘মিশন মঙ্গল’-এর প্রচারণায়। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে বিদ্যার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু সহ অনেকে।
সম্প্রতি এই অভিনেত্রী তার ভক্তদের আরও একটি খরব দিয়েছিলেন। তিনি খুব শিগগিরই নাকি প্রযোজনায় নাম লেখাতে যাচ্ছেন। ইতোমধ্যেই তার প্রযোজনায় একটি শট ফিল্মেসর কাজ শুরু হয়েছে। জানা যায়, প্রযোজনার পাশাপাশি শট ফিল্মটির অন্যতম এক চরিত্রে অভিনয়ও করবেন বিদ্যা বালান নিজে।

উল্লেখ্য, ২০১২ সালে আদিত্য রায় কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিদ্যা বালান। এরপর সুখেই সংসার কারছেন এই অভিনেত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ