Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্যারাগ্লাইডিং দুর্ঘটনায় মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


প্যারাগ্লাইডিং দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ইউটিউব তারকা গ্রান্ট থম্পসন (৩৮)। সংবাদমাধ্যমকে থম্পসনের মৃত্যু সংবাদ জানানো হয়েছে তারই পরিবারের পক্ষ থেকে।
গত সোমবার উতাহ অঙ্গরাজ্যে প্যারাগøাইডিংয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন থম্পসন। গত মঙ্গলবার থম্পসনের দেহে থাকা জিপিএস ডিভাইসের মাধ্যমে তার মরদেহের খোঁজ পাওয়া যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত ছিলেন থম্পসন। ইউটিউবে ‘দ্য কিং অব র‌্যানডম’ নামে একটি চ্যানেল চালাতেন তিনি। এই চ্যানেলে সাবস্ক্রাইবার ছিল ১১ মিলিয়ন বা ১ কোটি ১০ লাখ। এই চ্যানেলের মাধ্যমে ভক্তদের কাছে বেশ সুপরিচিত হয়ে ওঠেন তিনি।

ওয়াশিংটন কাউন্টির প্রশাসনিক প্রধান এক বার্তায় জানিয়েছেন, থম্পসনের প্যারাগøাইডিংয়ে ব্যবহৃত সকল সরঞ্জাম এবং তার ভিডিও রেকর্ডিংয়ের ডিভাইস ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে। এর মাধ্যমে থম্পসনের মৃত্যুর বিষয়টি জানা যাবে বলে ধারণা করা হচ্ছে। সূত্র : নিউ ইয়র্ক টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ