Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর পর হত্যার হুমকি পাচ্ছেন বলিউডের এই সংগীত শিল্পী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৩:৫৪ পিএম

এক মাসে পর পর তিনবার হত্যার হুমকি পেয়েছেন বলিউডের সংগীত শিল্পী উদিত নারায়ণ। ইতোমধ্যেই উদিত থানায় একটি মামলাও করেছেন। যে নাম্বারটি থেকে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে সেই নাম্বারটিও দিয়েছেন পুলিশের কাছে। ওই নাম্বারটির মালিকও বসবাস করছেন উদিত নারায়নের একই এলাকায়। তবে হুমকি আসছে বিহারের কোনো একটি নেটওয়ার্ক থেকে।
ভারতীয় একটি গণমাধ্যমের খবরে জানা যায়, যে নাম্বারটি থেকে এক মাসে তিনবার এই শিল্পীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে সেই নাম্বারটি মূলত একজন নিরাপত্তারক্ষীর। এরইমধ্যে তাকে খুজে বেরও করেছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায় ওই নিরাপক্ষারক্ষীর বাড়ি বিহারে। আর বিহারের একটি নেটওর্য়াক থেকেই শিল্পীকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু পুলিশের জেরার মুখে ওই নিরাপত্তারক্ষী জানিয়েছেন, গত তিন মাস আগে বাড়ি যাওয়ার পথে তিনি তার ওই নাম্বার সহ ফোনটি হারিয়ে ফেলেছেন।
ভারতের আম্বালি থানা পুলিশের কাছে অদিত নারায়ণ অভিযোগ দায়ের করলে পুলিশের তরফ থেকে গায়কের বাড়ির সামনে পুলিশ নিরাপত্তা জোরদার করেছে। আম্বালি থানা পুলিশ ইতোমধ্যেই মামলাটি হস্থান্তর করেছে মুম্বাই ক্রাইম ব্রেঞ্চে। মামলাটি এখন তদন্ত করছে ক্রাইম ব্রেঞ্চে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ