Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করণ জোহরের প্রযোজনায় জুটি বাঁধছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৭:৩২ পিএম

দীর্ঘদিন হলো শাহরুখ খানের কোনো নতুন সিনেমা দেখতে পাচ্ছেন না দর্শক। ‘জিরো’ ব্যর্থতার পর বাদশা জিনেকে খানিকটা গুটিয়ে নিয়েছেন। সিনেমাতে অভিনয় করছেন না শাহরুখ। তারপর তাকে নিয়ে প্রচরণা কিন্তু কম হচ্ছে না। নানা সময় নতুন নতুন সিনেমার খবর শোনা যাচ্ছে কিং খানকে কেন্দ্র করে। তবে কিছু দিন পরই সেই সব খবর শুধু মাত্র গুজব বলেই প্রতিষ্ঠিত হচ্ছে। এবার বাদশাকে নিয়ে জানা গেলো বিশাল এক ধামাকা। আর তা হচ্ছে শাহরুখ ক্যামেরার সামনে ফিরছেন খুব শিগগিরই। তাও আবার নিজের স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়ে! যেই গৌরী কিনা কোনো দিনই পর্দার সামনে হাজির হননি!

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গিয়েছে পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনায় খুব শীঘ্রই শাহরুখ তার স্ত্রীকে নিয়ে ব্যাক করতে চলেছেন। তবে এটি কোনো সিনেমা নয়, একটি বিজ্ঞাপনের ক্যামেরার সামনে হাজির হতে যাচ্ছেন তারকা এই দম্পত্যি। একটি ফার্নিশিং ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাবে তাদের দুজনকে।
এদিকে শাহরুখ খান সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে। সেখান থেকে ফিরেছেন কয়েকদিন আগে। সংশ্লিষ্ট অনেকের দাবি খুব শীঘ্রই তিনি নতুন সিনেমার অভিনয়েও ফিরতে চলেছেন। চুপি চুপি বেম কয়েকটি সিনেমাতে অভিনয় করার ব্যপারে বিভিন্ন মানুষের সঙ্গে মিটিং করছেন শাহরুখ।

উল্লেখ্য, বলিউড চলচ্চিত্রে শাহরুখ খান এবং করণ জোহর একে অপরের সঙ্গে অঙ্গাঅঙ্গি ভাবেই জড়িয়ে আছেন। এক জনকে বাদ দিলে অন্য জনকে চিন্তাও করা যায় না। তাদের দু’জনের অসংখ্য কাজ রয়েছে। যেগুলো দর্শক হৃদয়ে পাঁকা পোক্ত ভাবেই স্থাণ পেয়েছে। সর্ব শেষ এই জুটি কাজ করেছিলেন ‘মাই নেই ইজ খান’ সিনেমায়। করণ জোহরের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছিলেন শাহরুখ। ২০১০ সালে সিনেমাটি মুক্তির পর সুপার ডুপার হিট করে। এর পর দীর্ঘ সময় পার হলেও তাদের দু’জনকে এক সঙ্গে আর কোনো কাজে দেখতে পাননি দর্শক। এই বিজ্ঞাপনটির মাধ্যমে দীর্ঘদিন পর আবারও তারা এক সঙ্গে কাজ করছে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ