Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দাবাং’ সিরিজে কোনো ভাবেই সালমানের থাকার কথা ছিল না: আরবাজ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৬:২৪ পিএম

‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তির শুটিং চলছে। এর আগের দুটি সুপারডুপার হিট করেছিল। সিনেমাটিতে শুরু থেকেই সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। এবারের কিস্তিতেও অর্থাৎ ‘দাবাং থ্রী’তেও সালমান এবং সোনাক্ষীকেই দেখতে চলেছেন দর্শকরা। তবে ‘দাবাং’-এর তৃতীয় কিস্তিতে যোগ হচ্ছেন আরও একজন। ‘দাবাং থ্রী’র মাধ্যমে ভাইজান একটি নতুন মেয়েকে লঞ্চ করতে যাচ্ছেন ইন্ডাস্ট্রিতে। আর এই সৌভাগ্যবর্তী হচ্ছেন তারই কাছের বন্ধু চিত্রপরিচালক ও অভিনেতা মহেশ মঞ্জরেকরের ছোট মেয়ে সাই মঞ্জরেকর। ইতোমধ্যেই ‘দাবাং থ্রী’র ক্যামেরার সামনে একটি গানে সালমানের বিপরীতে কোমর দুলিয়েছেন এই সুন্দরী।
তবে আপনি কি জানতেন ‘দাবাং’ অর্থাৎ ‘দাবাং’ সিরিজে কোনো পর্বেই বলিউড সুলতানের অভিনয় করার কথা ছিল না। সালমানের স্থানে অভিনয় করার কথা ছিল দাপুটে অভিনেতা ইরফান খানের। কিন্তু সেটা একটি বিশেষ কারণেই হয়নি। সম্প্রতি সেই কারণটি জানিয়েছেন আরবাজ খান নিজেই।
বিষয়টি নিয়ে আরবাজ খান জানিয়েছেন, ‘চুলবুল পান্ডে চরিত্রের জন্য সালমান কোনো ভাবেই আমার প্রথম পছন্দ ছিল না। ‘দাবাং’-এর প্রথম কিস্তিতে পরিচালক অভিনব কাশ্যপের কারণেই সালমানকে নিয়ে শুরু করেছিলাম সিনেমাটির কাজ। কিন্তু সত্যি করে বলতে গেলে এটা একদমই হবার কথা ছিল না। আমি ঠিক করেছিলাম ‘দাবাং’-এ ইরফান খান অভিনয় করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ