Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারিনার জন্য বিচারক হলেন কারিশমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৫:৩৭ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এখন ব্যস্ত আছেন ‘আংরেজি মিডিয়াম’ চলচ্চিত্রের শুটিংয়ে। সিনেমাটিতে বেবো অভিনয় করছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। এতে কারিনার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। এতো সবারই জানা। তবে সমস্যা বেঁধেছে অন্য খানে। কারিনার জন্য নাকি বিচারক হচ্ছেন তার বোন কারিশমা! 

গেল ২৫ জুন নিজের জন্মদিন উপলক্ষে লন্ডনে গিয়েছিলেন কারিশমা। আর সেখানেই চলছিল কারিনার ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। বড় বোনের জন্মদিনে বোনকে কাছে পেয়ে বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন কারিনা। বোনের সঙ্গে আনন্দেও মেতে উঠেছিলেন এই সুন্দরী। সঙ্গে দিদির কাছে ছোট একটি আবদারও ছিল কারিনার। কারিনার সে আবদার মেটাতেই কারিশ্মাকে বসতে হচ্ছে বিচারকের আসনে।

কারিনা কাপুর ডান্স ইন্ডিয়া ডান্স ৭ এর বিচারক হয়েছেন। এদিকে তার ব্যস্ত অন্য সিনেমাগুলোর শুটিংয়ে। সিনেমার শুটিংয়ের মধ্যে আবার ডান্স ইন্ডিয়া ডান্স ৭ এর একটি এপিসোডের শুটিং পড়ে যায়। আর তাতে বেশ বিপদেই পড়ে যান বেবো। কিন্তু দিদি কারিশমা থাকতে টেনশন কিসের!

কারিনার স্থানে ডান্স ইন্ডিয়া ডান্সের ওই এপিসোডটির বিচারকের আসনে দেখা যাবে কারিশমাকে। কারিনার অনুরোধেই এপিসোডটির বিচারক হিসেবে উপস্থিত থাকতে সম্মতি দিয়েছেন কারিশমা। আর তাতে কারিনার উপর থেকে কিছুটা হলেও চাপ কমেছে। আর সে জন্য বেবো বেশ উচ্ছ¡সিত। সেই সঙ্গে বড় বোনকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাতেও ভুল করেননি তিনি।

কারিনা কাপুর বলেন, ‘দিদি আমার বন্ধুর মতো। আমার সমস্ত বিপদেই সঙ্গী হন তিনি। দিদির জন্য অনেক অনেক শুভকামনা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ