Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ৭:২১ পিএম

আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে নুর বানু আক্তার সাথী নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী মোস্তফিজুর রহমান লিমন পালাতক রয়েছে।
শুক্রবার দুপুরে আশুলিয়ার তাজপুর এলাকায় শামসুল হকের মালিকানাধীন ৩ তলা বাড়ির নীচ তলায় এই ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ রংপুর জেলার পীরগঞ্জ থানার পাবর্তীপুর গ্রামের বাসিন্ধা ও স্বামী মোস্তাফিজ একই থানার তুলারামপুর গ্রামের বাসিন্ধা। নিহত গৃহবধূ আশুলিয়ার নেক্সট জেনারেশন কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন। এই দম্পতির দিবা আক্তার সৃষ্টি নামে ৭ বছরের মেয়ে রয়েছে।
নিহতের ভগ্মিপতি জয়নাল আবেদিন জানান, মোস্তাফিজ ঢাকার শ্যামলীতে রিকশা গ্যারেজে কাজ করে। মাঝে মাঝে এখানে আসে। গত দুইদিন ধরে এই বাসায় এসেছে। দুপুরে হঠাৎ করে কাউকে কিছু না বলে সে বাসা থেকে বের হয়ে যায়। পরে রুমে গিয়ে মেয়ে দিবা তার মাকে ডাকলেও কোন সাড়া শব্দ পায় না। পরে আমাদের খবর দেয়। এসময় সাথীর নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে জানাই।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আজহারুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধ

১১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ