Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে জুটমিলের শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ৪:১৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে মেহেদী হাসান মুরাদ (১৬) নামের এক জুটমিল শ্রমিকের লাশ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যার পর ভুট্টা ক্ষেতে মরদেহ ফেলে গেছে ।
উপজেলার আলাদীপুর ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ভাটাপাড়া গ্রামের ভ্যান চালক হামিদুল ইসলামের ছোট ছেলে মেহেদী হাসান মুরাদ (১৬) মির্জা গ্রুপ অব কোম্পানির জুটমিলের শ্রমিক । মেহেদী হাসান মুরাদ প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার সকালে রাতের ডিউটি শেষে তার মাসিক বেতনের পাওনা টাকা নিয়ে ফ্যাক্টরি থেকে বেরিয়ে যায়। এর পর স্থানীয় আলাদীপুর ইউনিয়নের বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া এলাকায় কে বা কাহারা তার মুখে মাটি গুজে শ্বাসরোধ করে একটি ভুট্টা খেতে ফেলে রেখে যায় । স্থানীয় লোকজন ভুট্টা খেতে তার লাশ দেখতে পেয়ে থানায় জানানোর পর খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। মেহেদী হাসান মুরাদ এর বড়ভাই রকুনুজ্জামান বলেন কে বা কারা তাকে হত্যা করেছে তা তারা জানেননা। তারা অপরাধীদের খুঁজে বের করে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবী জানান।

মির্জা গ্রুপ অব কোম্পানির জেনারেল ম্যানেজার ফেরদৌস আলম বলেন,মেহেদী অনেকদিন থেকে এখানে কাজ করছে। সে প্রতিদিনের মত গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত ডিউটি পালনের পর শুক্রবার সকাল সাড়ে ৬টায় তার বেতনের টাকা নিয়ে ফ্যাক্টরি থেকে চলে যায়। এর পর সকাল ১০টায় এলাকাবাসী সূত্রে তার লাশ পাওয়া গেছে এমন খবর শুনতে পান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম ও অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব বলেন, মেহেদী হাসান মুরাদ এর লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর মুখে মাটি গুজে দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমেয় হয়েছে।এটি একটি হত্যাকাণ্ড, লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর লেখা পর্যন্ত কোন মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধ করে হত্যা

১১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ