Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন পলাতক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৩:৩২ পিএম

লক্ষ্মীপুরে সাবরিন আক্তার নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রনি শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। সোমবার দুপুরে সদর উপজেলার শাকচর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকেই স্বামীসহ শুশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।
নিহত সাবরিন আক্তার লক্ষ্মীপুর পৌর শহরের শাখারিপাড়া এলাকার হোসেন আহমেদের মেয়ে। অভিযুক্ত মো. রনি হোসেন (নিহতের স্বামী) শাকচর ইউনিয়নের উত্তর টুমচর এলাকার বাসিন্দা।
সাবরিনের পরিবার অভিযোগ করে বলেন, গত দুই মাস পূর্বে প্রেম করে রনি সাবরিনকে বিয়ে করে। এর পর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন সময় সাবরিনকে মারধর করতেন স্বামী। আজ সোমবার ভোররাতে সাবরিনকে মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে রনি পালিয়ে যায়। পরে দুপুরে স্থানীয়রা ঘরের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ,লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ ও ময়নাতদন্তের প্রতিবেদনের পর ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধ

১১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ