Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় আহত হিমেশ, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৬:১৬ পিএম

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেতা ও সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া! আজ মঙ্গলবার (২ জুলাই) সকালে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা যায়। ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, পুনা-মুম্বাই এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটেছে। এতে অভিনেতা বেশ আঘাত পেয়েছেন। এছাড়া হিমেশের গাড়ির ড্রাইভারকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেছেন।

হিমেশের গাড়ির চালক রাম রঞ্জন বিহারের একজন বাসীন্দা বলে জানা যায়। গাড়ি চালক গুরুতর আহত হলেও হিমেশ অক্ষত আছেন। তবে অভিনেতা-সংগীত পরিচালকের শরীরের অনেক অংশে আঘাত লেগেছে বলে জানা গেছে।

এরইমধ্যে দুর্ঘনাটির তদন্তে নেমেছে পুলিশ। কেনো দুর্ঘটনাটি ঘটেছে। কার দোষ সেটা জানার চেষ্টা করছেন মুম্বাই পুলিশ। এখনো দুর্ঘটনার কারণ ধোঁয়াশাতেই রয়েছে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, বলিউডে ‘আপ কা সুরুর’, ‘কর্জ’-এর মতো ফিল্মে অভিনয়ের আগে হিমেশ রেশমিয়া মূলত জনপ্রিয়তায় আসেন ‘আশিক বানায়া আপনে’ গানের মাধ্যমে। এর আগে, ‘ঝলাক দিখলাজা’ গানেও তাকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌচ্ছে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ