Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউইয়র্কে জুতার দাম ২৭ লক্ষ: মাথা ঘুরছে ঋষি কাপুরের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৭:৪০ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর দীর্ঘদিন ধরে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। কারণটা ইতোমধ্যেই সবার জানা। তার পরও বলে রাখা ভালো। এই অভিনেতা মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন সেখানে। কয়েকদিন আগে অবশ্য ঋষি নিজেই জানিয়েছিলেন আর খুব বেশি দিন হয়তো ট্রাম্পের দেশে থাকবেন না তিনি। কারণ অভিনেতার শারীরিক অবস্থা এখন পুরোপুরি ভালোর দিকে। আর সে কারণেই দেশে ফেরার আভাস দিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন আগামী সেপ্টেম্বরেই দেশে ফিরবেন।
ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য ঋষির নাকি আর তর সইছে না। তাইতো দেশে ফেরার আগেই একটি নতুন ছবির বন্দোবস্তও করে ফেলেছেন তিনি। ওই সিনেমাতে অভিনেতার বিপরীতে অভিনয় করার কথা রয়েছে জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলার। এই খবরও কম বেশি সবারই জানা হয়েছে।
ক্যান্সার জয় করে দেশে ফিরবেন অভিনেতা! এটা ভেবে যেন তার পরিবার, আত্মীয়-স্বজন এবং ভক্ত অনুরাগীদের চেয়েও ঋষি নিজেই আত্মহারা। তিনি খুব শীঘ্রই দেশে ফিরতে চলেছেন। আর দেশে ফেরা উপলক্ষেই হয়তো আমেরিকানদের মার্কেটগুলোতে ঘুরে বেড়িয়েছেন তিনি। সম্প্রতি এমনই একটি প্রমাণ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। ঋষি নিজেই এই বিষয়টি জানান দিয়েছেন তার ভক্তদের।
ঋষি কাপুর গেল বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে আটটার দিকে তার টুইটারে একটি পোস্ট দিয়েছেন। ট্রাম্পের দেশে শপিং করতে গিয়ে একটি বাজে অভিজ্ঞা অর্জন করেছেন তিনি। তাতে এই বর্ষীয়ান অভিনেতার রীতিমতো মাথা ঘোরা শুরু হয়েছে! শুধু এই অভিনেতার মাথায় ঘোরেনি। বিষয়টি জানতে পারলে আপনারও মাথা ঘুরতে পারে। কী এতোক্ষণে ঋষি কাপুরের ওই মাথা ঘোরার বিষয়টি জানার ইচ্ছা আরো কয়েকগুণে বেড়েছে নিশ্চই। একটু নড়েচড়ে বসুন তাহলে। কারণ অভিনেতার মতো আপনার মাথাও চক্কর দিয়ে উঠতে পারে।
ঋষি একটি জুতার শোরুমে গিয়েছিলেন। এবং সেখানে গিয়ে দেখলেন একটি জুতার দাম ২৭ লক্ষ টাকা! শুধু তাই নয়, ওই শো রুমটিতে সর্বনিম্ন জুতাটির দামও হাকানো রয়েছে ৩.৪ লক্ষ টাকা। আর তা দেখেই রীতিমতো ঋষি কাপুর ঘাবরে গিয়েছেন। শুধু ঘাবরেই জাননি। এ সম্পর্কে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন এই প্রবীণ অভিনেতা।
ঋষি কাপুর জানিয়েছেন, ‘তো বড় স্নিকার্সের শো-রুম আমি আগে কখনো দেখিনি। এই শো-রুমে একদম নতুন স্টাইলের জুতা রয়েছে প্রায় ১২ হাজারেরও বেশি। এমনিতেই ¯স্নিকার্স এখন বিশ্বের মধ্যে প্রথম সারির জুতা প্রস্তুতকারী সংস্থা। তাই বলে এতো দাম! সত্যিই এটা কোনো ভাবেই মানতে পারলাম না।’
এই অভিনেতা তার টুইটারে ¯স্নিকার্স ব্রান্ডের চারটি জুতার ছবি প্রকাশ করে মেজাজ হারিয়ে লিখেছেন, ‘জুম করে একবার দেখুন ট্যাগটা। জুতা সোনার হোক বা রুপার। পরবো তো পায়েই! তাই না? যতো সব পাগলামী!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ