Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীদেবীর চেয়েও ভালো পারেন কারিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৭:০৬ পিএম

শিরোনাম দেখে মনে হয়তো প্রশ্ন জেগেছে কি এমন কাজে শ্রীদেবীর চেয়েও পারদর্শী কারিনা? সত্যি সত্যিই তাই। বলিউড বেবো শ্রীদেবীর চেয়েও একটি কাজ বেশ ভালোই পারেন। আর বিষয়টি নিজেই জানিয়েছেন কারিনা। তবে এখন নয়, আরো বহুদিন আগেই কারিনা দাবি করেছিলেন শ্রীদেবীর চেয়েও তিনি ওই কাজটি ভালো পারেন। সম্প্রতি কারিনার সেই বক্তব্যটি আবারও সামনে এসেছে।
একটি সাক্ষাৎকারে কারিনা বহুদিন আগে জানিয়েছিলেন তিনি নাকি শ্রীদেবীর চেয়েও নাচ ভালো পারেন। তবে মজার ব্যপার হলো কারিনা নিজের নয়, শ্রীদেবীর প্রশংসা করতে গিয়েই এমন মন্তব্য করে বসেন। আর তা নিয়ে তৎকালীন সময়ে বেশ হাস্যরসের শিকারও হন সাইফ পত্নী।
যদিও তখন কারিনার মা ববিতা জানিয়েছিলেন, তার দুই মেয়ে শ্রীদেবীকে ভীষণ পছন্দ করেন। এতোটাই পছন্দ করেন যে, শ্রীদেবীর কোনো সিনেমাই তারা দেখতে ভোলেন না। আর তার প্রিয় অভিনেত্রী সম্পর্কে ইতিবাচক মন্তব্য করতে গিয়ে আচমকা ফেঁসে গিয়েছিলেন কারিনা। অন্যদিকে সিনেঅনুরাগীদের অবশ্য ভিন্ন মত রয়েছে বিষয়টি নিয়ে। সংশ্লিষ্ট অনেকেই দাবি করেন কারিনা আবেগেই এমনটা বলেছিলেন।
এদিকে এই নায়িকা এখন ব্যস্ত আছেন ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার কাজে। সিনেমাটিতে কারিনার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। কয়েকদিন আগে প্রথম লটে সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বিভিন্ন লোকশনে। খবর রয়েছে খুব শীঘ্রই লন্ডনে সিনেমাটির শুটিং আরম্ভ হবে আবারো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ