Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কয়েক মাস ঘুমোতে পারেননি শ্রদ্ধা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৭:৫৫ পিএম

শ্রদ্ধা কাপুর বলিউডে আন্ডারডগ এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে সক্রিয় কম থাকলেও কাজের বহর রয়েছে তার। বলিউডে তার চেয়ে এই মুহূর্তে ব্যস্ত আর কোনও অভিনেত্রীকেই দেখা যায় না। ‘আশিকি-২’ সিনেমার পর থেকে তার ক্যারিয়ারে মাইলেজ পেয়ে গিয়েছেন তিনি। আপাতত বরুণ ধাওয়ান -এর সঙ্গে রেমো ডি-সুজার ‘স্ট্রীট ডান্সার-৩’ ও প্রভাসের সঙ্গে ‘সাহো’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। তাই দুবাইতে আপাতত ব্যস্ত শুটিং করতে। এসবের প্রমাণ মিলছে শ্রদ্ধা কাপুরের টুইটার পোস্টে। কিন্তু তার এই ব্যস্ততা কীভাবে কাটাচ্ছেন শ্রদ্ধা কাপুর?

এ প্রসঙ্গে শ্রদ্ধা জানিয়েছেন, ‘এখন আমার জীবনে গুরুত্বপূর্ণ সময়। প্রায় কয়েকমাস ভালোভাবে ঘুমই হয়নি আমারা। কিন্তু তাও লড়াই করে যাচ্ছি প্রতিনিয়ত। জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করছি। কিন্তু কিছু সময় আমারও বিরক্ত লাগে। একসঙ্গে একাধিক সিনেমাতে কাজ করতে হচ্ছে। মনোযোগের অসুবিধা হয়, কিন্তু অনেক কষ্ট হলেও সেটাকে সামলাতে হচ্ছে। একজন অভিনেত্রী হিসাবে সারাজীবনের একটা জার্নিতে রয়েছি।’

শ্রদ্ধার কথায়- প্রচুর চরিত্র সারাজীবন অভিনয় করতে হয় অভিনেত্রীদের। শ্রদ্ধা মনে করেন সব চরিত্র নিয়েই একজন সম্পূর্ণ অভিনেত্রী হওয়া যায়।

মাঝে কিছুদিনের জন্য নিজের বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠার সঙ্গে আন্টালিয়াতে উড়ে গিয়েছেন ছুটি কাটাতে। শ্রদ্ধাকে চলতি বছরে ‘সাহো’ সিনেমাতে অ্যাকশন চরিত্রে দেখা যাবে। অন্যদিকে ‘স্ট্রীট ডান্সার-৩’ সিনেমাতে একজন ডান্সারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়াও শ্রদ্ধার নির্মাণাধীন ছবিচর মধ্যে রয়েছে ‘বাঘি-৩’, ‘ছিছোড়ে’ এবং ‘কিট্টি’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ