Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্যান্সারকে বিদায় জানিয়ে শীঘ্রই দেশে ফিরছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৭:১৩ পিএম

‘মুল্ক’ ছবিতে তাকে শেষ দেখা গিয়েছিলো। ছবিতে বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের অভিনয়ের চর্চাও হয়েছিল বেশ। কিন্তু একবছর আগেই জানা যায়, তিনি মারণব্যধিতে ভুগছেণ। অভিনেতার বড় ভাই রণধীর প্রথমে জানান, আমরা জানি না তার কী হয়েছে। যতক্ষণ না ডাক্তার কিছু বলবে তার আগে জানা যাবে না। আশা করি সুস্থ হয়ে ওঠুক। সোশ্যাল মিডিয়ায় স্বামীর অসুস্থতার কথা জানান নীতু সিংও। চিকিৎসা করাতে কাপুর দম্পতি ছুটে যান নিউইয়ার্ক শহরে। তবে এবার ঋষি কাপুরের ভক্তদের জন্য এসে গেছে সুখবর। খুব শীঘ্রই তিনি দেশে ফিরতে চলেছেন।

জানা গিয়েছে, ঋষি এবং নীতু কাপুর সেপ্টেম্বরেই দেশে পা রাখতে চলেছেন। মারণব্যধিকে হারিয়ে তিনি দেশে ফিরতে চলেছেন। অভিনেতা অনেকটাই সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। পাশাপাশি অভিনেতা সিনেমাজগতেও ফিরতে চলেছেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ঋষি কাপুর একটি টুইট শেয়ার করেন। তিনি বলেন, ভাবতে পারিনি ফিরতে পারব। ভগবান আমাকে নতুন জীবন দিয়েছেন। পাশাপাশি আমার জন্য যারা প্রার্থনা করেছেন তাদের জানাই অসংখ্য ধন্যবাদ। আমরা ফ্যানেদেরকেও জানাই ধন্যবাদ। আপনারা আমার জন্য প্রার্থনা করেছেন। ওপরওয়ালার অশেষ কৃপায় নতুন জন্ম ফিরে পেয়েছি।

উল্লেখ্য, টানা একবছর চিকিত্সার জন্য তিনি বিদেশে আছেন। এরমধ্যে ঋষি কাপুরকে দেখতে সেখানে ছুটে গিয়েছিলেন শাহরুখ খান থেকে শুরু করে আলিয়া ভাট, করণ জোহর, মা হিরো জোহর, আমির খান, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, প্রিয়ঙ্কা চোপড়া, সোনালী বেন্দ্রে এবং অনান্য তারকারাও। বিদেশে থেকে তিনি ভক্তদের সঙ্গে দৈনিক রুটিনের বিষয় নিয়ে আলোচনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ