Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহরুখ নয়, অমিতাভের চরিত্রে থাকছেন হৃত্বিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৬:০২ পিএম

বেশ কয়েক বছর ধরেই বলিউডে রিমেকে মন দিয়েছেন পরিচালকরা। এবার সেই তালিকায় উঠে এল অমিতাভ বচ্চনের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি ‘সত্ত্বে পে সত্তা’। ভাবছেন অমিতাভের চরিত্রে কাকে দেখতে পাবেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের জুতোয় পা গলাতে চলেছেন হৃত্বিক রোশন। যদিও এর আগে বিগ বির চরিত্রে অভিনয় করার কথা শোনা গিয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানের।

১৯৮২-তে মুক্তি পাওয়া এই সুপারহিট ছবি ফের নতুন মোড়কে পেশ করার পরিকল্পনা করেছেন ফারাহ খান। ফারাহকে সহযোগীতা করবেন রোহিত শেঠি। জানা গেছে ইতোমধ্যে হৃত্বিকের সঙ্গে ফারাহ কথাও বলেছেন। হৃত্বিক মৌখিক ভাবে হ্যাঁ-ও বলেছেন।
ফারাহ এখন ব্যস্ত আছেন নতুন করে স্ক্রিপ্ট লেখার কাজে। ইদানীং সময়ে যাতে ছবির গল্পকে কোনও ভাবেই বেমানান মনে না হয় তার জন্যই এই নতুন করে লেখালিখি। এর আগে অমিতাভের ‘অগ্নিপথ’ ছবির রিমেকেও হৃত্বিক রোশন কাজ করেছেন। এ ছবির ক্ষেত্রেও ফারাহর প্রথম পছন্দ ছিলেন হৃত্বিক। তবে কয়েকদিন আগে শাহরুখের পাশাপাশি অক্ষয় কুমারের নামটাও শোনা গিয়েছিল। এদিকে জানা গিয়েছে ৪০ বছরের সেই সময়ের অমিতাভের চেহারার সঙ্গে এখনকার ৪০ বছরের হৃত্বিকের চেহারা ভালো মানাবে বলেই এই সিদ্ধান্ত পরিচালকের। এখন সময়ই বলে দেবে অমিতাভের চরিত্রে হৃত্বিক নাকি শাহরুখ-অক্ষয়কে দেখা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ