Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদীর সঙ্গে ডিনারে যেতে চান ক্যাটরিনা কাইফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৮:০৪ পিএম

তার সঙ্গে একান্তে কিছু সময় কাটানোর স্বপ্ন দেখেন লক্ষ-কোটি পুরুষ। কল্পনা করেন কোনও দামী রেষ্টুরেন্টে ডেটিংয়ে গিয়েছেন স্বপ্নের রানীকে নিয়ে। কোটি পুরুষের সেই স্বপ্নের রানীই নাকি অন্য কারোর সঙ্গে ডিনারে যেতে বেশি ইন্টারেস্টেড। কথা হচ্ছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। বলিউডের এই অভিনেত্রী সম্প্রতি একটি সাক্ষাতকারে তার মনের গোপন এই কথাটি ফাঁস করেন।

ক্যাটের কাছে প্রশ্ন করা হয়, জীবিত অথবা মৃত এমন তিনজনের নাম নিতে হবে যার সঙ্গে তিনি ডিনারে যেতে চাইবেন। প্রশ্নের সঙ্গে সঙ্গে তিনটি নামও নেন ক্যাটরিনা। অনেকে তখন ভাবতে বসেন, তিনজনের মধ্যে একজন তো সালমান খান থাকবেই। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে দেন ক্যাট সুন্দরী। উল্টো তার মুখ থেকে তিনটি নাম বের হয় তা শুনে অনেকেই ভ্রু কুচকান।

ক্যাটরিনা কাইফ নরেন্দ্র মোদীর সঙ্গে ডিনারে যেতে চান। মোদী ছাড়া মারলিন মোনরো এবং কন্ডোলিজা রাইসের সঙ্গে ডিনারে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন তিনি। এই তিনটি নাম যখন ক্যাটরিনা নেন তখন পাশেই বসে ছিলেন সালমান খান।

সালমানের নাম না নেওয়ার কারণও পরে নিজেই ব্যাখ্যা করেন ক্যটরিনা কাইফ। বলিউডের ভাইজান নাকি কারোর সঙ্গে ডিনারে যান না। এমনকী ক্যাটরিনার সঙ্গে ডিনারে যাননি সল্লু। লে তাদের দু’জনের মধ্যে মাখোমাখো সম্পর্কের নানা গল্প শুনতে পাওয়া যায়। অথচ ক্যাটের সঙ্গে ডিনারে যাওয়া হয়ে ওঠেনি সালমানের।

এদিকে এ কথা যেন বিশ্বাসই করতে চান না তাদের ভক্তরা। কেন তারা ডিনারে যাননি সেকথাও জানা গিয়েছে সালমানের মুখ থেকে। ওই সাক্ষাৎকারে ক্যাটরিনার পাশে বসে থাকা সালমান খান বলেন, ‘ আসলে তেমন কিছুই না। ক্যাটরিনা ডিনার করেন সন্ধ্যা সাড়ে ছ’টার মধ্যে। ওই সময় আমি লাঞ্চ করি। তাছাড়া ডিনারে যাওয়ার উপযুক্ত ব্যক্তি আমি নই। পরিবারের সঙ্গে ঘরেই লাঞ্চ বা ডিনার করতে বেশি ভালোবাসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ