Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৫ বছর পর ভিলেন চরিত্রে সুনীল শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৭:৪৬ পিএম

ভারতের দক্ষিণের রজনীকান্তের নতুন সিনেমা ‘দরবার’র শুটিং শুরু হয়েছে চলতি বছর এপ্রিল থেকে। পুলিশ ড্রামাটি পরিচালনায় রয়েছেন এমআর মুরুগাডোস। এতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। সিনেমাটিতে মেইন ভিলেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেতা সুনীল শেঠি। এর মধ্য দিয়ে ১৫ বছর আগে মুক্তিপ্রাপ্ত ‘ম্যায় হুঁ না’ সিনেমার পর ফের নেতিবাচক চরিত্রে বড় পর্দায় হাজির হবেন এই অভিনেতা। ছবিটিতে সুনীলের ছেলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা প্রতীক বব্বর।

‘দরবার’ রজনীকান্তের ক্যারিয়ারের ১৬৭তম সিনেমা। এতে একজন আইপিএস অফিসারের ভূমিকায় তাকে দেখা যাবে। পর্দায় তিনি সুনীলের বিরুদ্ধে লড়বেন। খুব শিগগিরই মুম্বাইতে সিনেমাটির দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

চলতি বছর আগস্টে ‘দরবার’র পুরো শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। ২০২০ সালের পঙ্গল উৎসব উপলক্ষে সিনেমাটি ভারতে মুক্তি পাবে। এদিকে, অল্প সময় ধরে দক্ষিণের সিনেমায় সুনীল শেঠি অভিনয় করছেন। এই ছবির মাধ্যমে তামিলের পাশাপাশি কন্নড়র সিনেমায়ও তার অভিষেক ঘটতে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ