Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গাড়ি দুর্ঘটনায় ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ৬:৪৪ পিএম

মাত্র ৩৫ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মৃত্যুবরণ করলেন সাবেক স্প্যানিশ উইঙ্গার হোসে অ্যান্তোনিও রিয়েস।
স্প্যানিশ ক্লাব সেভিয়ার হয়ে প্রায় আড়াইশ ম্যাচ খেলেছেন রিয়েস। এছাড়া ক্লাব ক্যারিয়ারে তিনি আর্সেনাল, অ্যাটলেটিকো মাদ্রিদ, এস্পানিওলে খেলেছেন। ধারে এক মৌসুম খেলেছেন রিয়াল মাদ্রিদেও। ২০০৯ সালে তিনি যোগ দেন লা লিগার দ্বিতীয় সারির দল এক্সট্রিমাদুরায়।
২০০৪ সালে আর্সেনালে যোগ দিয়ে ঐতিহাসিক অপরাজেও গানার দলের সদস্য হন রিয়েস। ২০০৬-০৭ মৌসুম ধারে রিয়ালের হয়ে জেতেন লা লিগা শিরোপা। ইউরোপিয়ান জায়ান্ট দলের পক্ষ থেকে এক বিবৃতিতে তাকে ‘শাশ্বত কিংবদন্তি’ আখ্যা দিয়ে বলা হয়েছে, ‘সে ছিল ঘরের মাঠে বেড়ে ওঠা ইতিহাসের অন্যতম মূল্যবান খেলোয়াড়।’ আর্সেনাল জানিয়েছে ‘এমন খবরে তারা ব্যাথিত’।
আর্সেনালের হয়ে এক দলে খেলা থিয়েরি হেনরি তার মৃত্যুতে শোক জানিয়ে বলেছেন, ‘সে ছিল অসাধারণ একজন খেলোয়াড়, দারুণ সতীর্থ এবং অনন্যসাধারণ মানুষ।’ বর্তমান ক্লাব এক্সট্রিমাদুরা এক টুইটার বার্তায় জানায়, ‘ভগ্ন হৃদয়ে এক্সট্রিমা ইউডি গাড়ি দুর্ঘটনায় হোসে অ্যান্থোনিও রিয়েসের মৃত্যুর খবর প্রকাশ করছে।’
ক্লাব ক্যারিয়ারে অ্যাটলেটিকোর হয়ে দুবার ও সেভিয়ার হয়ে তিনবার ইউরোপা লিগ জিতেছেন রিয়েস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ