Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মালাইকার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন অর্জুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৯:১৬ পিএম

বেশ কিছুদিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল। মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যকার সম্পর্ক নিয়ে। কিন্তু এতোদিনে দু’জনের কেউ সে সম্পর্ক স্বীকার করেননি। এদিকে নানা সময় শোনা গিয়েছে তাদের বিয়ের খবরও। সম্প্রতি আবারো এমন খবর প্রকাশ পেয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে। তারা নাকি খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন। আর এ খবর স্বীকারও কয়েছেন দু’জনই। তবে মাঝখানে তাদের ভক্ত-দর্শকদের ভুল বুঝিয়েছেন অর্জুনের বাবা বনি কাপুর। বনি জানিয়েছিলেন অর্জুনকে নিয়ে যেসব সংবাদ প্রকাশ হচ্ছে তার কোনওটাই সত্য নয়। তবে বাবার দেওয়া এই বার্তাটি মিথ্যা প্রমাণ করে সম্প্রতি অর্জুন জানিয়েদিয়েছেন তারা বিয়ের পিড়িতে বসতে চলেছেন। তবে নির্দিষ্ট করে বিয়ের কোনও দিন তারিখ প্রকাশ করেননি এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেছেন, তিনি মালাইকার সঙ্গে প্রেম করছেন। মূলত অর্জুনের সিনেমা ‘ইন্ডিয়া মোস্ট ওয়ানটেড’ স্পেশ্যাল স্ক্রিনিং-এ হাত ধরে গিয়েছিলেন তিনি। তখন থেকেই পুরো মুম্বাইবাসীর গল্পের খোরাক হয়েছিলেন তারা।

অর্জুন বলেছেন, ‘আমরা বাইরে বেড়িয়ে এলাম এর সত্যি কারণটা আপনাদের জানা দরকার। মিডিয়া যেহেতু আমাদের খুব ভালো বোঝে তাই তাদের জানার অধিকার আছে। আমরা সম্পর্কে আছি এটা সত্যি। এরআগে যেসব খবর প্রকাশ করেছেন সংবাদকর্মীরা তার কোনওটাই মিথ্যা নয়। আমরা খুব তাড়াতাড়িই বিয়ে করতে চলেছি। তবে একটা কথা বলতে চাই। পাপারাত্জিরা আমাদের ছবি তোলেন। হয়তো অনেক সময়ই আমাদের সেটা ভালো লাগার কারণ নাও হতে পারে। তাদের কাছে আমাদের অনুরোধ সব পরিবেশে ভবিষ্যতে ছবি তুলবেন না। যখন আমরা সঠিক জায়গাতে বসব, কেউ আমাদের জ্বালাতন করবে না তখন ঠিক আছে।’

অর্জুন আরও বলেন, ‘আমরা প্রেম করছি এটা কোনও ভুল কাজ নয়। আমরা কাউকে কিছু লুকিয়ে করিনি। আমাদের সম্পর্কটা সর্বদাই খোলামেলার মধ্যেই ছিল।’

উল্লেখ্য, ১৮ বছর আগে মালাইকা আরোরা আরবাজ খানের সঙ্গে বিবাহ বন্ধনে বন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকেই মালাইকাকে প্রেম করতে দেখা যায় অর্জুনের সঙ্গে। আপাতত তারা মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ