Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হৃত্বিকের শুটিং সেটে জঙ্গিদের অনুপ্রবেশ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৬:৪৮ পিএম

কয়েকদিন আগে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’ জানিয়েছিল আইএস জঙ্গিরা নাকি মুম্বাই হামলার ছকেই এবার জলপথে আক্রমণ সানাতে চলেছেন। এই খবরে আতঙ্কিত মুম্বাইবাসী। এরইমধ্যে ‘র’র ওই খবরটি আবারও সামনে এসেছে। সম্প্রতি মুম্বাইয়ের ভাসাইতে চলছে একটি সিনেমার চিত্রায়নের কাজ। নাম ঠিক না হওয়া ওই ছবির শুটিং সেটে সন্দেহজনক দুই যুবককে ঘোরাফেরা করতে দেখা গেছে। শুটিং সেটে কিছু সময় সাধারণ মানুষের পোশাক পরে ঘোরা ফেরা করলেও পর তাদের আত্মঘাতী জঙ্গিদের মতো পোশাকে দেখা গিয়েছে। শুটিং স্পটে উপস্থিত অনেকের ধারণা ওই দুই যুবকের গায়ে বুলেট প্রুফ জ্যাকেট জোড়ানো ছিল।

ঘটনাটি ঘটেছে বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশনের শুটিং সেটে। হৃত্বিকের সঙ্গে ওই ছবিতে আরও অভিনয় করছেন বডি বিল্ডার টাইগার শ্রফ। ওই দিন শুটিং স্পটে হৃত্বিক ও টাইগার দুজনই উপস্থিত ছিল বলে জানিয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।

এ ঘটনায় পরিচালক এবং প্রযোজকের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল স্থানীয় থানায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসেন পিআই রাজেন্দ্রকুমার। তিনি গোটা শুটিং স্পট ঘুরে দেখেন। যদিও সন্দেহজনক কিছুই চোখে পড়েনি তার। প্রশাসনের তরফ থেকে ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

এদিকে যশ রাজ ফিল্মসের তরফ থেকে নিকটবর্তী থানায় জানানো হয়েছে যাদের দেখা গিয়েছে তারা সিনেমার কাজের জন্য টেকনিশিয়ান হিসাবে এসেছেন। কিন্তু তারা কোথাকার বাসিন্দা সেটা জানেন না প্রযোজক। তাদের নাম বলরাম গিনওয়ালা ও আরবাজ খান। ইতোমধ্যেই পুলিশ তাদের নামে ১৮৮ ধারায় মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ