Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ভারত’-এর নায়িকার উপর চটেছেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৫:৫১ পিএম

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। যার বয়স এখন ২৬ বছর। এই অভিনেত্রী ৫৩ বছরের সালমান খানের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করছেন। ‘ভারত’ সিনেমাতে দিশাকে সালমানের বিপরীতে টারপেজের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাত্কারে দিশা মজার ছলে সালমান ও তার বয়সের গ্যাপ নিয়ে নানা কথা বলেন। কিন্তু সালমান দিশার ওই মন্তব্যকে সিরিয়াসলি নিয়ে নিয়েছেন। এক সাক্ষাত্কারে সালমান দিশার ওই মন্তব্যের উত্তরও দিয়েছেন। সালমান দিশার উদ্দেশ্যে প্রশ্ন রেখে বলেছেন, ‘কেন? কী ধরনের বয়সের গ্যাপ আছে আমাদের মধ্যে? আমি তো ১৭ বছরের একটি মেয়ের সঙ্গে সিনেমাতে অভিনয় করছি।’ সালমান এখানে ১৭ বছর বয়সের মেয়ে বুঝিয়েছেন আলিয়া ভাটকে। যদিও আলিয়ার বয়সও ২৬ বছর বলে জানা গেছে।

সঞ্জয় লীলা বানসালির আগামী সিনেমাতে সালমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে। তবে বলিউডে এটা নতুন নয়, সালমান বেশিরভাগ সময় তার থেকে কম বয়সি নায়িকাদের সঙ্গেই অভিনয় করেন। সেই তালিকায় সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, জ্যাকলিন ফার্নান্ডেজ, অনুশকা শর্মার নাম রয়েছে। কিছুদিন আগেই আলিয়া তার ‘ইনসাল্লাহ’ সিনেমার চরিত্র নিয়ে জানান, ‘বানসালি একজন দূরদর্শী মানুষ। খুব সহজেই তাকে দেখলে চেনা যায়। তার এই সিনেমার জন্য চরিত্রগুলি কাস্ট করার পিছনে উদ্দেশ্যে আছে। আমারও মনে হয়েছিল আমার সঙ্গে সালমানের জুটি মানাবে না। কিন্তু যখন আমার চরিত্রটি ও সিনেমার গল্পটি বানসালির মুখ থেকে শুনলাম তখন বিশ্বাস করলাম শুধু মানাবেই না রীতিমতো দৌড়াবে।’

এদিকে ‘ভারত’, ‘ইনসাল্লাহ’, ছাড়াও সালমানের হাতে রয়েছে ‘কিক-২’, ‘দাবাং-৩’-এর মতো সিনেমা। এছাড়াও সূত্র মারফত জানা গিয়েছে সালমানকে একটি বিএসএফ জওয়ানের চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ